Advertisement

মাদক কাণ্ডে আরিয়ানের স্বস্তি, প্রতি সপ্তাহে NCB দপ্তরে আর দিতে হবে না হাজিরা

05:05 PM Dec 15, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে কিছুটা স্বস্তি পেলেন শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। বুধবার মুম্বই হাইকোর্টের তরফ থেকে জানানো হল, প্রতি শুক্রবার এনসিবি দফতরে আর হাজিরা দিতে হবে না আরিয়ানকে।

Advertisement

মাদক কাণ্ডে ২৬ দিন কারাগারে থাকার পর গত ২৮ অক্টোবর মুম্বই হাইকোর্ট আরিয়ানের জামিন মঞ্চুর করেন। জামিনের পর হাইকোর্টের তরফ থেকে আরিয়ানকে নির্দেশ দেওয়া হয়েছিল, তদন্তের স্বার্থে প্রত্যেক সপ্তাহে শুক্রবার এনসিবি দফতরে হাজিরা দিতে হবে। বুধবার আরিয়ানের উপর আরোপ করা সেই নির্দেশই তুলে নিল মুম্বই হাইকোর্ট।

২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শোনা যায়, এনসিবি’র সেই টিমের নেতৃত্বে ছিলেন সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। কর্ডেলিয়া ক্রুজের পার্টি থেকেই আরিয়ান ও তাঁর সঙ্গীদের আটক করা হয়। বেশ কয়েক দফা জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর শাহরুখপুত্রকে গ্রেপ্তার করা হয়।

Advertising
Advertising

[আরও পড়ুন: ছাদনাতলায় ঝরনা, নজরকাড়া বিয়ের মণ্ডপ! সাত পাকে বাঁধা পড়লেন অঙ্কিতা-ভিকি ]

প্রথমে আর্থার রোড জেলের কোয়ারেন্টাইন সেলে রাখা হয়েছিল আরিয়ানকে। পরে অন্য জেলে পাঠানো হয়। ছেলের গ্রেপ্তারির বেশ কয়েকদিন বাদে আর্থার রোড জেলে তাঁর সঙ্গে দেখাও করতে গিয়েছিলেন শাহরুখ। প্রথমে আরিয়ানের জামিনের ভার তিনি দিয়েছিলেন আইনজীবী সতীশ মানেশিণ্ডেকে। কিন্তু পরে আইনজীবী বদল করা হয়। পরে বম্বে হাই কোর্টে আরিয়ানের পক্ষ থেকে সওয়াল করেন মুকুল রোহতগি। তবে বহুবার আরিয়ানের জামিনের বিরোধিতা করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

আরিয়ানের মামলা প্রসঙ্গে কথা বলতে গিয়ে বম্বে হাই কোর্টের (Bombay High Court) বিচারপতি জানিয়ে ছিলেন, আরিয়ান ও তাঁর সঙ্গীরা শুধুমাত্র কর্ডেলিয়া ক্রুজে ছিলেন বলেই তাঁদের বিরুদ্ধে মাদক সংক্রান্ত যড়যন্ত্রের অভিযোগ আনা যায় না। আরিয়ান-আরবাজ-মুনমুনের হোয়াটসঅ্যাপ চ্যাটেও আপত্তিকর কিছু পাওয়া যায়নি বলেও জানানো হয়। আর এই কারণে তিনজনের জামিন মঞ্জুর করা হয়।

[আরও পড়ুন: Jacqueline Fernandez: জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ হতে অমিত শাহর নাম ব্যবহার করেছিল ‘ঠগবাজ’ সুকেশ!]

Advertisement
Next