shono
Advertisement

সুকেশের সঙ্গে অন্তরঙ্গ ছবি ফাঁসের পরই মুখ খুললেন জ্যাকলিন ফার্নান্ডেজ, কী বললেন অভিনেত্রী?

সুকেশের সঙ্গে একের পর এক অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়েছে জ্যাকলিনের।
Posted: 09:44 AM Jan 09, 2022Updated: 01:23 PM Jan 09, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। তা সত্ত্বেও মুখে কুলুপ এঁটেছিলেন জ্যাকলিন (Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর ব্যক্তিগত আরও একটি ছবি ফাঁস হওয়ার পরই নীরবতা ভাঙলেন সিংহলী অভিনেত্রী। ইনস্টাগ্রামে বিবৃতিতে কাতর আরজি জানালেন জ্যাকলিন।

Advertisement

জ্যাকলিনের বিবৃতি, “এই দেশের প্রত্যেকটি মানুষ আমাকে ভালবাসা এবং সম্মানে ভরিয়ে দিয়েছে। সংবাদমাধ্যমের বন্ধুরাও তাঁদের মধ্যে একজন। আমি তাঁদের থেকে অনেক কিছু শিখেছি। বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না। তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। নিজের ভালবাসার মানুষের ছবি হলেও এমন করতে পারতেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।”

[আরও পড়ুন: OMG! জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল]

মাস কয়েক আগে থেকেই শিরোনামে জ্যাকলিন ফার্নান্ডেজ। কারণ,আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের (Sukesh Chandrasekhar) সঙ্গে জ্যাকলিনের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। ২০০ কোটি টাকার প্রতারণা এবং আরও ২০টি আর্থিক তছরুপের মামলায় নাম জড়ানোয় দিল্লির রোহিণী জেলে বন্দি ‘ঠগবাজ’ চন্দ্রশেখর। গত বছরই জ্যাকলিনের সঙ্গে এই সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিল চন্দ্রশেখর।

শোনা গিয়েছিল, জ্যাকলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তাঁর সম্পর্কে অনেক খোঁজখবর নিয়েছিল সুকেশ। সে ভালভাবেই জানত, তখন অভিনেত্রীর হাতে কোনও বড় কাজ ছিল না। সেই সুযোগ নিয়েই ৫০০ কোটি টাকা বাজেটের সিনেমা তৈরির প্রস্তাব দিয়েছিল। সুপারহিরো ফিল্মের সিরিজ তৈরি করার প্রস্তাব দিয়েছিল সুকেশ। জ্যাকলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে, এমনটাই জানিয়েছিল সে। বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ এও বোঝায়, তাঁর মতো একজন অভিনেত্রীর সুপারহিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য সে ৫০০ কোটি টাকা দিতে প্রস্তুত।

শোনা যায়, সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামী ব্র্যান্ডের জুতো, দু’টি হীরের আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলেই নাকি ইডি অফিসারদের জানান জ্যাকলিন। এদিকে সুকেশের দাবি, জ্যাকলিনকে সে মোট ৭ কোটি টাকার গয়না দিয়েছে। আমেরিকায় থাকেন জ্যাকলিনের বোন। তাঁকে প্রায় এক কোটি টাকা লোন অফার করার পাশাপাশি একটি BMW গাড়িও দিয়েছে। জ্যাকলিনের মাকে দিয়েছে একটি পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামী ইটালিয়ান গাড়ি দিয়েছে বলেও দাবি করেছে সুকেশ। জ্যাকলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফতেহিকেও নাকি একাধিক দামী উপহার দিয়েছিল সুকেশ।

[আরও পড়ুন: মেলেনি প্রথম মেসেজের রিপ্লাই, ১১ বছর পর সেই ‘স্বপ্নসুন্দরীকে’ই বিয়ে করলেন চিকিৎসক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement