shono
Advertisement

Lata Mangeshkar Health Condition: কেমন আছেন লতা মঙ্গেশকর? নয়া আপডেট দিলেন চিকিৎসক

কোভিডের পাশাপাশি নিউমোনিয়ার সঙ্গেও লড়ছেন কিংবদন্তি শিল্পী।
Posted: 01:35 PM Jan 13, 2022Updated: 07:04 PM Jan 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও ICU-তে সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। তবে তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সংবাদসংস্থা এএনআইকে এমনটাই জানিয়েছেন চিকিৎসক প্রতীত সামদানি। 

Advertisement

গত মঙ্গলবার কিংবদন্তি সংগীতশিল্পীর করোনা (Coronavirus) আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, শনিবারই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কোভিডের (COVID-19) পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের শিল্পীর। সেই কারণেই তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে রেখে চিকিৎসা করা হচ্ছে। 

[আরও পড়ুন: WB Civic Polls: কনটেনমেন্ট জোনের ভোটারদের জন্য সময় বেঁধে দিল নির্বাচন কমিশন, কখন দেওয়া যাবে ভোট?]

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে নিয়ে শুধু অগণিত ভক্তকূলই নয়, উদ্বেগে চিকিৎসকরাও। তাই কোনও ঝুঁকি না নিয়ে আপাতত তাঁকে আইসিইউ ওয়ার্ডেই রাখা হবে বলে এর আগের মেডিক্যাল বুলেটিনে জানিয়ে দেওয়া হয়। আগামী ১০-১২ দিন বর্ষীয়ান চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকবেন।

শোনা গিয়েছে, লতা মঙ্গেশকরের চিকিৎসার জন্য ককটেল পদ্ধতি ব্যবহার করার কথা ভেবেছেন চিকিৎসকরা। এর আগে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের চিকিৎসার জন্যও এই থেরাপি ব্যবহার করা হয়েছিল। তাতে বেশ ভাল ফল মিলেছে। বাড়ি থেকে না বেরিয়েও বর্ষীয়ান শিল্পী কীভাবে করোনায় আক্রান্ত হলেন? তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চা শুরু হয়েছে। অবশ্য এই প্রশ্ন নিয়ে অনেকেই মাথা ঘামাতে নারাজ, কিংবদন্তি শিল্পীর সুস্থতা কামনা করেছেন তাঁরা। বালুশিল্পের মাধ্যমে লতা মঙ্গেশকের আরোগ্য কামনা করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। 

[আরও পড়ুন: তৃতীয় লিঙ্গের প্রমাণ চেয়ে পোশাক খুলতে বাধ্য করল পুলিশ! ত্রিপুরায় হেনস্তার শিকার ৪]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement