shono
Advertisement

Lata Mangeshkar: কেমন আছেন দিদি লতা মঙ্গেশকর? জানালেন আশা ভোঁসলে

হাসপাতালে দিদিকে দেখতে গিয়েছিলেন আশা ভোঁসলে।
Posted: 05:30 PM Jan 14, 2022Updated: 07:10 PM Jan 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভরতি দিদি লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। তাঁকে দেখতে গিয়েছিলেন আশা ভোঁসলে (Asha Bhosle)। আগের থেকে ভাল আছেন তাঁর ‘লতা দিদি’। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এমনটাই জানালেন তিনি। 

Advertisement

গত মঙ্গলবার কিংবদন্তি সংগীতশিল্পীর করোনা (Coronavirus) আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। পরে জানা যায়, শনিবারই হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। কোভিডের (COVID-19) পাশাপাশি নিউমোনিয়াও রয়েছে ৯২ বছরের শিল্পীর। সেই কারণেই তাঁকে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালের ICU-তে রেখে চিকিৎসা করা হচ্ছে। 

[আরও পড়ুন: Maynaguri Train Accident: মায়ের সঙ্গে ফোনে কথা বলতে বলতেই বিকট শব্দ! ট্রেন দুর্ঘটনা প্রাণ কাড়ল কোচবিহারের চিরঞ্জিতের]

এদিন দিদির স্বাস্থ্য সম্পর্কে এক বেসরকারি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে আশা ভোঁসলে জানান, তাঁর নিজের শরীরও খারাপ। তবে চিন্তার কিছু নেই সামান্য সর্দি-কাশিই রয়েছে তাঁর। হাসপাতালের সামনে গিয়েছিলেন। কিন্তু কড়া কোভিডবিধির কারণে কাউকে ভিতরে ঢুকতে দেওয়া হচ্ছে না বলে জানান আশা ভোঁসলে। তবে বাইরে থেকেই তিনি দিদির শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। আগের থেকে লতা মঙ্গেশকর ভাল আছেন বলেই জানান আশা। 

করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকরকে নিয়ে শুধু অগণিত ভক্তকূলই নয়, উদ্বেগে চিকিৎসকরাও। তাই কোনও ঝুঁকি না নিয়ে আপাতত তাঁকে আইসিইউ ওয়ার্ডেই রাখা হবে বলে এর আগের মেডিক্যাল বুলেটিনে জানিয়ে দেওয়া হয়। আগামী ১০-১২ দিন বর্ষীয়ান চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণের মধ্যে থাকবেন।

বাড়ি থেকে না বেরিয়েও বর্ষীয়ান শিল্পী কীভাবে করোনায় আক্রান্ত হলেন? তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় বিস্তর চর্চা শুরু হয়েছে। অবশ্য এই প্রশ্ন নিয়ে অনেকেই মাথা ঘামাতে নারাজ, কিংবদন্তি শিল্পীর সুস্থতা কামনা করেছেন তাঁরা। কিংবদন্তি শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। বালুশিল্পের মাধ্যমে লতা মঙ্গেশকের আরোগ্য কামনা করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। 

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement