সারোগেসির মাধ্যমে ‘বাবা’হলেন যিশু সেনগুপ্ত, দেখুন তাঁর ‘বেবি’দের কাণ্ড

07:15 PM Jan 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সারোগেসির মাধ্যমে ‘বাবা’ হলেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। সত্যি নয়, গল্প। সিঙ্গল ফাদারের কাহিনি নিয়ে আসছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ছবি ‘বাবা, বেবি ও… ‘ (Baba, Baby O…)। রবিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মজয়ন্তীতে (23rd January Netaji Birthday) প্রকাশ্যে এল ট্রেলার। 

Advertisement

মায়ের আত্মত্যাগ, নাড়ির টানের কথা অনেক গল্প, সিনেমা, প্রবন্ধ কিংবা সোশ্যাল মিডিয়া পোস্টে বলা হয়ে থাকে। কিন্তু বাবা? তিনিও তো সন্তানের জীবনের গুরুত্বপূর্ণ অঙ্গ। সন্তানে বড় হওয়ার নেপথ্যে তাঁর অবদানও যে এতটুকু কম নয়। পরম স্নেহে সন্তানের মাথার উপর আশ্রয় হয়ে দাঁড়িয়ে থাকেন। এমনই এক বাবার গল্প সিনেমার মাধ্যমে বলেছেন পরিচালক অরিত্র মুখোপাধ্যায়। 

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘রেডিমেড শিশু পেয়ে কেমন অনুভূতি?’, সারোগেসি নিয়ে নাম না করে প্রিয়াঙ্কাকে খোঁচা তসলিমার]

এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ সিনেমায় মহিলা পুরোহিতের বিপ্লবের কাহিনি তুলে ধরেছিলেন অরিত্র। এবার তাঁর ছবির কেন্দ্রবিন্দু সিঙ্গল ফাদার মেঘ (যিশু সেনগুপ্ত)। ৪০ বছর বয়সে সারোগেসির মাধ্যমে দুই সন্তানের বাবা হয় মেঘ। সন্তানদের সামলানো মোটেও সহজ কাজ ছিল না। তবে পরিবার, বন্ধুদের সঙ্গে মিলে তা দিব্যি সবকিছু ঠিক হয়ে যায়। এমন সময় মেঘের জীবনে আসে বৃষ্টি (শোলাঙ্কি রায়) । আর তার বাচ্চা এক্কেবারেই ভাল লাগে না। তারপর? তার পরের কাহিনি জানা যাবে ৪ ফেব্রুয়ারি। সেদিনই ছবির মুক্তির দিন ধার্য করা হয়েছে। 

‘বাবা, বেবি ও…’ সিনেমার গল্প ও চিত্রনাট্য জিনিয়া সেনের। সংলাপ লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্ব সামলেছেন শুভঙ্কর ভড়। আর সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন অমিত-ঈশান এবং চমক হাসান। ছবিতে এই প্রথবার যিশুর বিপরীতে কাজ করছেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, গৌরব চট্টোপাধ্যায়, রেশমি সেন, রজত গঙ্গোপাধ্যায় এবং বিদীপ্তা চক্রবতী। ছবির ট্রেলার শেয়ার করে ভূয়সী প্রশংসা করেছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী। 

[আরও পড়ুন: ফের চমক, আবারও বিয়ের পিঁড়িতে বসলেন অন্তঃসত্ত্বা পরীমণি]

This browser does not support the video element.

Advertisement
Next