shono
Advertisement

‘আমি আর সিনেমা করব না’, ফেসবুক লাইভে এসে অঝোরে কেঁদে ফেললেন হিরো আলম

বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন অভিনেতা।
Posted: 06:18 PM Feb 01, 2022Updated: 06:45 PM Feb 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিরো আলম (Hero Alam) মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। হিরো আলম মানেই সোশ্যাল মিডিয়া স্টার। নেটপাড়ায় এসে তিনি যাই করুন না কেন, নেটিজেনদের মধ্য়ে তা নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়ে। তা বেসুরো গান হোক, কিংবা তাঁর সিনেমা। এসব নিয়ে হিরো আলমকে রসিকতা করতে ছাড়েন না কেউই। সেই সব রসিকতাগুলোকে মোটেও ভাল ভাবে নেননি হিরো আলম। ফেসবুক লাইভে এসে সোজা জানিয়ে দিলেন, তিনি সিনেমা জগত থেকে একেবারে সন্ন্যাস নিতে চলেছেন। আর কোনও দিনই সিনেমা নির্মাণ করবেন না! 

Advertisement

হঠাৎ এমন সিদ্ধান্ত কেন নিলেন হিরো আলম? সম্প্রতি ফেসবুক লাইভ এসে ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি এফডিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন হিরো আলম। সোশ্য়াল মিডিয়া স্টার হিরো আলম জানালেন, ”আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে।” এমনকী, অভিনেতার অভিযোগ, তাঁকে ‘বাঁদর’ বলেও অপমান করা হয়েছে। 

[আরও পড়ুন: শান্তির খোঁজে বরফের দেশে মিমি! ভিডিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় ]

হিরো আলমের অভিযোগের তির পরিচালক শাহিন সুমনের দিকে। তাঁর অভিযোগ, শাহিন সুমন তাঁকে কুৎসিত বলে অপমান করেছেন। শুধু তাই নয়, এফডিসি থেকে তাঁকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেওয়ার অভিযোগও করেছেন হিরো আলম।

২০২২ সালে হিরো আলমের ৩টে সিনেমা মুক্তি পাওয়ার কথা। তাঁর হাতে রয়েছে আরও ৫ টি প্রোজেক্ট। সেগুলো ঠিক কী হবে তা নিয়ে অবশ্য কিছুই বলতে চাননি হিরো আলম। তবে তিনি জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ার জন্য ভিডিও তিনি তৈরি করবেন অবশ্যই।

[আরও পড়ুন: ১৬ বছরের ছোট অভিনেত্রীর সঙ্গে প্রেম করছেন হৃতিক রোশন! জানেন কে সেই নায়িকা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement