shono
Advertisement

এবার ‘পুষ্পা’অবতারে হিরো আলম! বাংলাদেশের রাস্তায় সাইকেল চালিয়ে গান ধরলেন নায়ক

সম্প্রতি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে মুখ খুলে বিতর্কে জড়িয়ে ছিলেন হিরো আলম।
Posted: 02:44 PM Feb 10, 2022Updated: 02:44 PM Feb 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিরো আলম (Hero Alam) মানেই সোশ্যাল মিডিয়ার স্টার। নেটপাড়ায় এসে তিনি যাই করুন না কেন, নেটিজেনদের মধ্য়ে তা নিয়ে উন্মাদনা ছড়িয়ে পড়ে। তা বেসুরো গান হোক, কিংবা তাঁর সিনেমা। এসব নিয়ে হিরো আলমকে রসিকতা করতেও ছাড়েন না কেউ। তবে এসবকে একেবারেই পাত্তা দিতে চান না হিরো। বরং তিনি আছেন একেবারেই নিজের ছন্দে। আর সেই ছন্দেই এবার ঢুকে পড়ল দক্ষিণের ‘পুষ্পা’!

Advertisement

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ নিয়ে গোটা দেশে উন্মাদনা। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ‘পুষ্পা’ (Pushpa) গান নিয়ে তৈরি নানা রিলও। এবার সেই পুষ্পা ম্যাজিকেই বুঁদ হলেন হিরো আলম। এই ছবির জনপ্রিয় গান ‘তেরি ঝলক অসরফি’ গেয়ে রীতিমতো ঝড় তুললেন নেটদুনিয়ায়। পিঠে গোলাপি রঙের ব্যাগ, নেশাতুর অবস্থায় সাইকেল চালিয়ে এই গানে পারফর্ম করলেন হিরো আলম।

[আরও পড়ুন: Oscar Awards 2022: অস্কার থেকে ছিটকে গেল ভারতের ‘জয় ভীম’, মনোনয়ন পেল ভূটানের ছবি]

কয়েকদিন আগে ফেসবুক লাইভে এসে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির বিরুদ্ধে মুখ খুলেছিলেন হিরো আলম। এমনকী, লাইভে এসে কেঁদে ফেলেছিলেন তিনি। তাঁর অভিযোগ, ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাঁকে ঘন ঘন অপমান করে!

ফেসবুক লাইভে এসে ওপার বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রি এফডিসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে হিরো আলম জানিয়ে ছিলেন, ‘আমি আর এফডিসিতে যাব না। ওখানে গিয়ে বার বার অপমানিত হচ্ছি। আমার সঙ্গে ফিল্ম ইন্ডাস্ট্রির এমন আচরণ আর মেনে নিতে পারছি না। আমি পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছি। তবে আর করব না। আমাকে ওরা অত্যাচার, অপমান করে চলেছে।’ এমনকী, অভিনেতার অভিযোগ, তাঁকে ‘বাঁদর’ বলেও অপমান করা হয়েছে। তবে এই বিতর্ক ভুলে হিরো আলম যে দিব্যি রয়েছেন, তার উদাহরণ নায়কের ‘পুষ্পা’ অবতারই।

[আরও পড়ুন: পর্দায় সিদ্ধান্তের সঙ্গে ঘনিষ্ঠতা, গভীর চুমু! ‘গেহরাইয়াঁ’র ট্রেলার দেখে দীপিকাকে কী বললেন রণবীর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement