shono
Advertisement

আন্তর্জাতিক স্তরে ফের বাজিমাত মাধবনের ছেলে বেদান্তের! সাঁতারে পেল রুপোর পদক

বেদান্তকে শুভেচ্ছা জানালেন অভিষেক বচ্চন ও শিল্পা শেট্টি।
Posted: 07:55 PM Apr 16, 2022Updated: 07:55 PM Apr 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেতা আর মাধবনের (R Madhavan ) ছেলে বেদান্ত মাধবন ফের নজর কেড়ে নিল আন্তর্জাতিক স্তরে। এবার ড্যানিশ সাঁতার প্রতিযোগিতায় বেদান্ত জিতে নিল রুপোর পদক। সে খবর সোশ্যাল মিডিয়া মাধবন শেয়ার করতেই গোটা বলিউড শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বেদান্তকে।

Advertisement

তবে এই প্রথম নয়। এর আগেও আন্তর্জাতিক স্তরে পদক জিতেছে মাধবনপুত্র। এর আগে থাইল্যান্ডে আয়োজিত একটি সাঁতার প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে ব্রোঞ্জ পদক পেয়েছিল বেদান্ত মাধবন।

মাধবনের ১৬ বছরের ছেলে বেদান্ত (Vedaant Madhavan)জাতীয় স্তরের সাঁতারু। ২০২৬ সালের অলিম্পিকে (Olympics 2026) ভারতের জন্য পদক আনা এখন তাঁর জীবনের প্রধান লক্ষ্য। সেই লক্ষ্যে স্থির থেকেই প্রস্তুতি নিচ্ছে বেদান্ত। করোনার (Coronavirus) কারণে প্রস্তুতিতে ব্যাঘাত ঘটে। পরিস্থিতি আগের থেকে ঠিক হলেও ওমিক্রন (Omicron Variant) আতঙ্ক নতুন করে সমস্যার সৃষ্টি করে। তার জেরে মুম্বইয়ে সবচেয়ে বড় সুইমিং পুলটি বন্ধ হয়ে যায়। বন্ধ হয়ে যায় বেদান্তের প্র্যাকটিস।

[আরও পড়ুন:ঘোড়া যুগলের নাম রণবীর-আলিয়া! ‘রণলিয়া’র বিয়েতে সেরা উপহার স্বেচ্ছাসেবী সংস্থার]

ছেলের প্র্যাকটিস যাতে বন্ধ না হয়, সেই কারণেই স্ত্রী সরিতা ও বেদান্তকে নিয়ে দুবাইয়ে থাকার সিদ্ধান্ত নিয়েছেন মাধবন। সেখানে উন্নত মানের একাধিক সুইমিং পুল রয়েছে। বেদান্ত নিশ্চিন্তে ২০২৬ সালের অলিম্পিক গেমসের জন্য প্রস্তুতি নিতে পারবেন। কয়েক মাস আগে নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে মাধবন অভিনীত ‘ডিকাপলড’। আরও কিছু কাজ রয়েছে তাঁর হাতে। তবে ছেলের জন্য নিজের কেরিয়ার অনায়াসে ছেড়ে দিতে পারেন বলেই জানিয়েছেন মাধবন।

মাধবন সোশ্যাল মিডিয়া এই খবর জানিয়ে লিখলেন, ‘আমাদের সবার আর্শীবাদ রইল। ঈশ্বর তোমার সঙ্গে রয়েছে।’ এই ড্যানিশ সাঁতার প্রতিযোগিতায় স্বর্ণ পদক পেয়েছে ভারতেরই সজন প্রকাশ। তাঁকেও শুভেচ্ছা জানিয়েছেন মাধবন।  বেদান্ত মাধবনকে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক বচ্চন ও শিল্পা শেট্টি। 

[আরও পড়ুন: কেন তাঁর লেখায় ঘনঘন W-র ব্যবহার? অবশেষে ‘ব্যাখ্যা’ দিলেন সৃজিত মুখোপাধ্যায় ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement