Varun Dhawan: বিনা হেলমেটে বাইকে চড়ে শুটিং, আইনি বিপাকে জড়ালেন বরুণ ধাওয়ান

01:37 PM Apr 17, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং চলছিল। চিত্রনাট্য অনুযায়ী বাইকে সওয়ার হয়েছিলেন বলিউড অভিনেতা। তবে সমস্যা একটাই, মাথায় হেলমেট ছিল না তাঁর। আর সে কারণে ট্রাফিক আইনে জরিমানা করা হল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানকে (Varun Dhawan)।

Advertisement

পুরো ঘটনাটি ঠিক কী, চলুন তা খোলসা করা যাক। আপাতত ‘বাওয়াল’ ছবির শুটিংয়ের ব্যস্ত বরুণ ধাওয়ান। কানপুরের অলিগলিতে চলছে ছবির শুটিং। সম্প্রতি কানপুরের রাস্তায় বুলেটে সওয়ার হয়ে দেখা যায় অভিনেতাকে। চোখে রোদচশমা। পরনে নীল রংয়ের শার্ট। বুলেটে চড়ে কানপুরের লেনিন পার্ক পর্যন্ত ঘুরে বেড়ান অভিনেতা।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

Advertising
Advertising

[আরও পড়ুন: স্বামী জেলে, বসিরহাটে পরপুরুষের সঙ্গে লিভ ইন নৃত্যশিল্পীর, পরিণতি মর্মান্তিক]

সাতসকালে বলিউড অভিনেতাকে রাস্তায় দেখে  স্বাভাবিকভাবেই অবাক হয়ে যান স্থানীয় বাসিন্দারা। ব্যবসায়ীরা দোকান খুলছিলেন। খানিকটা থমকে যান স্থানীয় ব্যবসায়ীরাও। শুটিং সেটে ভিড় সামাল দেওয়াও যেন দায় হয়ে যায়। এই দৃশ্যটির শুটিং করতে গিয়েই বিপত্তি। কারণ, মাথায় হেলমেট ছিল না তাঁর। সে কারণে ট্রাফিক আইনে জরিমানা হয় বলিউড অভিনেতাকে। ওই বাইকটির নম্বর প্লেটটিও নাকি ঠিকঠাক ছিল না। সূত্রের খবর, সে কারণেও জরিমানা করা হতে পারে তাঁকে।

‘বাওয়াল’ ছবির এই দৃশ্যটি লখনউয়ের আনন্দবাগে হওয়ার কথা ছিল। তবে লখনউ প্রশাসনের অনুমতি পাওয়া যায়নি। সে কারণে কানপুরের রাস্তায় ছবির শুটিং হয়। জানা গিয়েছে, স্থানীয় অন্তত সাড়ে পাঁচশো জন যুবক এই ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন। আগামী সপ্তাহখানেক কানপুরে চলবে ছবির শুটিং। ওইদিন শুটিংয়ের পর অনুরাগীদের সঙ্গে দেখা সাক্ষাৎ করেন বরুণ। সকলকে অটোগ্রাফও দেন অভিনেতা।

[আরও পড়ুন: দুই ছেলেই ‘মস্ত অফিসার’, অথচ ১০ বছর ঘরবন্দি মা, খাবার মিলত সপ্তাহে ১ দিন]

Advertisement
Next