shono
Advertisement

Ranbir Alia Wedding: ঘোড়ায় চড়ে বিয়ে করতে চেয়েছিলেন রণবীর, বাধা দেন আলিয়া, কিন্তু কেন? জানালেন চূর্ণী

ডেস্টিনেশন ওয়েডিংয়ের প্ল্যান ছিল রণবীর-আলিয়ার।
Posted: 09:18 PM Apr 17, 2022Updated: 09:18 PM Apr 17, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছিমছামভাবেই বিয়েটা সেরেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। মোটে পঞ্চাশজন নিমন্ত্রিত ছিলেন দুই তারকার বিয়েতে। এমন পরিকল্পনা ছিল না রণবীর-আলিয়ার। ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসতে চেয়েছিলেন রণবীর, জানালেন চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)।

Advertisement

১৫ এপ্রিল বিয়ে করছেন রণবীর-আলিয়া (Ranbir-Alia Wedding)। এ খবর আগেই জানতেন। এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে জানান চূর্ণী গঙ্গোপাধ্য়ায়। আলিয়া এবং রণবীর সিংয়ের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) সিনেমার শুটিং করছিলেন চূর্ণী। সে সময়ই আলিয়ার সঙ্গে বিয়ে নিয়ে কথা হয়েছিল। 

[আরও পড়ুন: ৪০ দেশের ছবি নিয়ে ২৫ এপ্রিল শুরু কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, জানুন বিস্তারিত]

চূর্ণী জানান, বিয়ের কথায় মিষ্টি হাসি ছড়িয়ে পড়েছিল আলিয়ার মুখে। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর ও রণবীরের ডেস্টিনেশন ওয়েডিং করার পরিকল্পনা ছিল। কিন্তু পরে পরিবারের সদস্য এবং নিকটাত্মীয়দের নিয়ে ছিমছামভাবে বিয়ে করার সিদ্ধান্ত নেন। কোথায় হবে আলিয়া-রণবীরের বিয়ে। তা নিয়ে বিস্তর জল্পনা হয়। প্রথমে আর কে হাউস, পরে আর কে স্টুডিও এবং কৃষ্ণারাজ বাংলোর কথা শোনা যায়। তবে বরাবরই বিয়ের স্থান ছিল রণবীরের পালি হিলের বাড়ি ‘বাস্তু’।

চূর্ণী জানান, ‘বাস্তু’তেই ঘোড়ায় চেপে বিয়ে করতে যাওয়ার ইচ্ছে ছিল রণবীরের। কিন্তু বাধ সাধেন আলিয়া। আবাসনের অন্দরে ঘোড়া নিয়ে গেলে সমস্যা হতে পারত। তাই রণবীরকে বারণ করেন তিনি। সেকথা মেনেও নিয়েছেন আর কে জুনিয়র। বাস্তুর অন্দরেই সমস্ত অনুষ্ঠান হয়েছে। বিয়ের পরে পাপারাজ্জির সামনে এসে ছবির আবদার মিটিয়েছেন তারকা দম্পতি। শনিবার আবার রিসেপশনও সেরেছেন। রবিবার কাজে যোগ দিয়েছেন রণবীর কাপুর। আবার আলিয়া ১৯ এপ্রিল অর্থাৎ সোমবারই কাজে ফিরবেন বলে জানান চূর্ণী গঙ্গোপাধ্যায়। 

[আরও পড়ুন: এই স্কুল থেকে মাধ্যমিক পাশ করেছিলেন, সেখানেই বিশেষ দায়িত্ব পেলেন অরিজিৎ সিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement