Sidharth Malhotra And Kiara Advani: বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই কিয়ারা ও সিদ্ধার্থের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে জোর চর্চা, কী বার্তা দিলেন দু’জনে?

04:08 PM Apr 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিয়া ও রণবীরের চার হাত সবেমাত্র এক হয়েছে। সুখে সংসার শুরু করেছেন তারকা দম্পতি। বিয়ের রেশ কাটতে না কাটতেই বিচ্ছেদের গুঞ্জনে ভারী বি টাউন। শোনা যাচ্ছে, আলিয়ার প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থর সঙ্গে সম্পর্ক চুকেবুকে গিয়েছে কিয়ারা আডবাণীর। ‘শেরশাহ’র জুটি কিয়ারা (Kiara Advani) এবং সিদ্ধার্থের জীবনের পথ নাকি আলাদা হয়ে গিয়েছে। বিচ্ছেদের গুঞ্জন নিয়ে মুখ খোলেননি দু’ জনের কেউই। তবে গুঞ্জনের মাঝে দুই তারকার সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে চর্চা তুঙ্গে।

Advertisement

Advertising
Advertising

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) নিজেরই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন। স্টিভ মার্টিনের লেখা একটি লাইন উদ্ধৃত করে ক্যাপশনে তিনি লেখেন “আ ডে উইদআউট সানশাইন ইজ লাইক, ইউ নো, নাইট।” যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “সূর্যালোক ছাড়া দিন যেন রাতের সমান।” ক্যাপশনের পাশাপাশি হ্যাশট্যাগ দিয়ে অভিনেতা লেখেন, শুটিং, লাইফ, ওয়াটারবেবি।

[আরও পড়ুন: আজব কাণ্ড, ‘কুকুর’ কটাক্ষের প্রতিশোধে একই পরিবারের ৬ সদস্যকে কামড় যুবকের!]

কিয়ারাও নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। বাস্তবের মতো ছবিতেও অভিনেত্রী সমান উচ্ছ্বল। একরাশ ফুলের মাঝে একটি সাদা রংয়ের পোশাকে দেখা গিয়েছে তাঁকে। ছবিটির ক্যাপশন যে বেশ তাৎপর্যপূর্ণ, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

সিদ্ধার্থ এবং কিয়ারা ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে কী বার্তা দিতে চাইলেন, তা নিয়ে চলছে জোর চর্চা। উল্লেখ্য, বহুদিন ধরে সিদ্ধার্থের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল কিয়ারার। ‘শেরশাহ’ ছবিতে জুটি বেঁধে কাজ করার সময় তাঁদের বন্ধুত্ব আরও গভীর হয়। শোনা যায়, সেই সময়ই নাকি একে অপরকে মন দিয়ে ফেলেন। তারপর একাধিক জায়গায় একসঙ্গে দেখা গিয়েছে তাদের। তাঁরা নাকি দু’ জনে একসঙ্গে বেড়াতেও গিয়েছেন।

তবে সম্পর্কের সমীকরণ এখন বদলে গিয়েছে বলেই শোনা যাচ্ছে। কিয়ারা নাকি অন্য পুরুষকে ফের মন দিয়েছেন। সিদ্ধার্থের জীবনেও নাকি কৃতী স্যাননের গুরুত্ব বেড়েছে। ফলস্বরূপ সিদ্ধার্থ এবং কিয়ারাকে নাকি কোনও পার্টিতেই আর একসঙ্গে দেখা যাচ্ছে না। যদিও সম্পর্কের প্রসঙ্গে মুখে কুলুপ দু’ জনেরই।

[আরও পড়ুন: সূত্র CCTV ফুটেজ, হরিদেবপুরে পরিত্যক্ত অটো থেকে বোমা-আগ্নেয়াস্ত্র উদ্ধারের ঘটনায় ধৃত ৪]

Advertisement
Next