shono
Advertisement

Kiara Advani: পোশাকের নিচে স্যানিটারি ন্যাপকিন! নেটদুনিয়ায় ট্রোলড কিয়ারা

সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝে বিতর্কে জড়ালেন কিয়ারা।
Posted: 05:18 PM Apr 30, 2022Updated: 05:47 PM Apr 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মে মাসেই মুক্তি পেতে চলেছে ‘ভুলভুলাইয়া ২’। যা নিয়ে দর্শকদের কৌতূহলের শেষ নেই। তার উপর আবার বি টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে নাকি আর মনের মিল হচ্ছে না তাঁর। বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বি টাউন। তারই মাঝে এবার পোশাক নিয়ে তুমুল কটাক্ষের শিকার কিয়ারা আডবানী (Kiara Advani)।

Advertisement

ঠিক কী হয়েছে? সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে সবুজ রংয়ের পোশাক পরে দেখা গিয়েছে কিয়ারাকে। লং গাউনটির ডানদিকে কোমর থেকে কাটা। ডান পা স্পষ্ট দেখা যাচ্ছে। ডান দিকে কাটা অংশের উপর একটি অংশ একেবারেই স্যানিটারি ন্যাপকিনের মতো দেখতে। হাঁটার সময় ওই অংশের নিচে একটি সাদা রংয়ের কাপড়ও দেখা গিয়েছে। ওই ভিডিওতে স্পষ্ট পোশাকের জন্য বেশ বিব্রত হন কিয়ারা। সহকারীর সাহায্যে নিজেকে আড়াল করার চেষ্টাও করেন। যদিও সেই চেষ্টা খানিক ব্যর্থ হয়। পরে ক্যামেরার সামনে পুরোপুরি দেখা যায় তাঁকে। পোশাক পরে যে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি, তা স্পষ্ট।

যদিও নেটিজেনদের কটাক্ষে আপাতত কান দিতে নারাজ কিয়ারা (Kiara Advani)। তাই প্রেম কিংবা সম্পর্কের গুঞ্জনের মতোই পোশাক বিতর্কেও মুখে কুলুপ এঁটেছেন তারকা। আপাতত আগামী ছবি ‘ভুলভুলাইয়া ২’ নিয়েই ভাবছেন তিনি। ছবির নানা কাজেই ব্যস্ত অভিনেত্রী।

[আরও পড়ুন: তিন মাস ধরে দাউদাউ জ্বলেছিল নালন্দার পাঠাগার, কেন এই মহাবিহার ধ্বংস করেছিলেন খিলজি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement