shono
Advertisement

করণ জোহরের ছবিতে ফের শাহরুখ-কাজল! ‘কুছ কুছ হোতা হ্যায়’ছবির সিক্যুয়েল?

শাহরুখ খান এখন ব্যস্ত রয়েছেন 'পাঠান' ছবির শুটিংয়ে।
Posted: 07:31 PM Apr 30, 2022Updated: 07:31 PM Apr 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্যাঁ, শিরোনামটা ঠিকই পড়েছেন। পরিচালক করণ জোহরের (Karan Johar) হাত ধরে ফের সিনেমার পর্দায় জুটি বাঁধতে চলেছেন শাহরুখ (Shah Rukh Khan)-কাজল (Kajol)। এই খবর শোনার পরেই কাজল-শাহরুখ জুটির অনুরাগীদের মধ্যে উচ্ছ্বাস। তাহলে কি ফের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ম্যাজিক ফিরতে চলেছে?

Advertisement

এই প্রশ্নের উত্তর  জানা গেল ধর্মা প্রোডাকশনের অন্দর থেকে। খবর অনুযায়ী, করণ জোহরের নতুন ছবি ‘রানি অউর রকি কি প্রেমকাহানি’ ছবিতেই দেখা যাবে শাহরুখ ও কাজলকে। তবে গোটা ছবিতে নয়। একটি গানেই রণবীর সিং ও আলিয়া ভাটের সঙ্গে দেখা যাবে এই জুটিকে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই মুম্বইয়ের এক স্টুডিওতে এই গানটির শুটিং সেরে ফেলবেন শাহরুখ ও কাজল।

শাহরুখ খান এখন ব্যস্ত রয়েছেন ‘পাঠান’ ছবির শুটিংয়ে। তবে কাজলের হাতে আপাতত তেমন কোনও কাজ নেই। পরিচালক করণ জোহরের সঙ্গে বন্ধুত্বের কারণেই একটি গানে অভিনয় করতে রাজি হয়েছেন শাহরুখ ও কাজল।

[আরও পড়ুন: পোশাকের নিচে স্যানিটারি ন্যাপকিন! নেটদুনিয়ায় ট্রোলড কিয়ারা]

শাহরুখ (Shah Rukh Khan)-কাজলের (Kajol) অনস্ক্রিন রোম্যান্স ম্যাজিকের থেকে কিছু কম নয়। তাই এত বছর কেটে গেলেও, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ (Dilwale Dulhaniya Le jayenge) কিংবা ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)অথবা ‘দিলওয়ালে’র (Dilwale) ছবির প্রেমে বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। আর এই জুটিকে বার বার বড়পর্দায় দেখার জন্য, মুখিয়ে থাকেন সিনেপ্রেমী মানুষ। কারণ, পর্দায় শাহরুখ-কাজলের প্রেম মানেই যেন প্রেমিক-প্রেমিকার প্রেমপাঠ!

তবে শুধু করণ জোহরই নন, অন্যদিকে এই জুটির দায়িত্ব নিলেন পরিচালক রাজকুমার হিরানি (Rajkumar Hirani)। বলিউডের খবর অনুযায়ী, রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও কাজল। আর এই ছবি একেবারেই হতে চলেছে কমেডি ধাঁচের। একেবারেই হিরানির স্টাইলে তৈরি হবে এই ছবি।

 

[আরও পড়ুন: আরও বিপাকে জ্যাকলিন ফার্নান্ডেজ, অভিনেত্রীর ৭ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ED ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement