shono
Advertisement

অগ্নিগর্ভ উত্তর-পূর্ব ভারতের গল্প এবার বড়পর্দায়, আয়ুষ্মানের ‘অনেকে’র ট্রেলারে চমক

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 04:14 PM May 05, 2022Updated: 04:14 PM May 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক অনুভব সিনহার সঙ্গে গাঁটছড়া বেঁধে ফের সিনেপর্দায় আসতে চলেছেন বলিউডের অন্যতম ভার্সেটাইল আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana )। ‘আর্টিক্যাল ফিফ্টিন’ ছবির পর অনুভবের ‘অনেক’ ছবিতে দেখা যাবে আয়ুষ্মানকে। সম্প্রতি প্রকাশ্যে এল এই ছবিরই ট্রেলার।

Advertisement

উত্তর-পূর্ব ভারতের নানা লোকেশনে শুট হয়েছে অনুভবের এই ছবি। পরিচালক অনুভব সিনহার কথায়, এই ছবি অত্যন্ত জরুরি আমার কাছে। কেননা, এই ছবির মধ্যে দিয়ে ভারতের অন্যরকম চিত্র তুলে ধরার চেষ্টা করা হয়েছে।

[আরও পড়ুন: ‘কেউ ফোন করে আমন্ত্রণও জানায়নি’, চলচ্চিত্র উৎসবের উদ্যোক্তা রাজকে বিঁধলেন মিমি? ]

ঘরানায় ফেলতে হলে অনুভবের এই ছবি একেবারেই পলিটিক্যাল থ্রিলার। উত্তর-পূর্ব ভারতের রাজনীতি, অস্থিরতাই উঠে আসবে এই ছবিতে। পরিচালক অনুভব সিনহা জানিয়েছেন,’এই ছবিতে এমন একটি বিষয় উঠে আসবে যা আমাদের দেশের একটি গুরুতর সমস্যা। নির্দিষ্ট রাজনৈতিক প্রেক্ষাপটে তৈরি ছবিটি এবং আশা করা যায় এই ছবিতে আমাদের দেশের বিবিধতার কথা উঠে আসবে।

পরিচালকের কথায়, ‘এই ছবিটা তৈরি করা খুব একটা সহজ ছিল না। এমন জায়গায় আমরা শ্যুট করেছি যা এমনিতে খুঁজে পাওয়া দুষ্কর। তবে ছবিটি তৈরি করে আমরা একটা যুদ্ধ জয়ের অনুভূতি পাচ্ছি। এটা তৈরি করে আমরা গর্বিত।’ ছবিটি মুক্তি পাবে ২৭ মে। 

[আরও পড়ুন: ঋতুপর্ণা জিলিপির থেকেও প্যাঁচালো! হঠাৎ এমন কেনও বললেন খরাজ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement