Sonakshi Sinha: জীবনে নতুন অধ্যায়ের সূচনা, অনুরাগীদের সুখবর দিলেন খোদ সোনাক্ষী

01:22 PM May 12, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মানুষের কাছে নাকি নিজেকে সঁপে দিয়েছেন। খুব শীঘ্রই জীবনে নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন। সোনাক্ষী সিনহাকে (Sonakshi Sinha) নিয়ে এমনই গুঞ্জনে মুখর বি টাউন। সম্পর্ক নিয়ে এখনও মুখে কুলুপ শত্রুঘ্ন কন্যার। তবে পেশাগত ক্ষেত্রে নতুন পদক্ষেপের কথা অনুরাগীদের জানালেন বলিউড অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন সোনাক্ষী। ওই ছবিগুলিতে তাঁর হাতের আঙুল স্পষ্টভাবে দেখানো হয়। অনামিকাতে থাকা আংটি নিয়ে কানাঘুষো শুরু হয়। অনেকেই ভাবতে শুরু করেন, এনগেজমেন্টই বোধহয় সেরে ফেললেন শত্রুঘ্ন কন্যা। সেদিন অবশ্য কিছুই স্পষ্ট করেননি তিনি। বরং লিখেছিলেন, একটি স্বপ্ন সত্যি হতে চলেছে। খুব শীঘ্রই সুখবর দেবেন বলেও আশ্বাস দিয়েছিলেন।

Advertising
Advertising

[আরও পড়ুন: দুবাইয়ের সৈকতে বিকিনিতে দেবলীনা, পাশে অভিনেতা ঋষভ! প্রেম করছেন অভিনেত্রী?]

এবার সোনাক্ষী জানালেন, ব্যক্তিগত জীবনে কোনও নতুন অধ্যায় নয়। এবার নেলপলিশের ব্যবসা শুরু করছেন তিনি। ব্র্যান্ডের নাম SOEZ। নখের প্রসাধনী সামগ্রীর মডেলও সোনাক্ষী নিজেই। ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে সোনাক্ষী লেখেন, “আপনাদের অনেক ধন্দে রেখেছি। অনেক ইঙ্গিত দিয়েছিলাম। কোনওটাই মিথ্যে ছিল না। আমার জন্য এটা বড়দিন। কারণ, আমি নতুন ব্র্যান্ড SOEZ শুরু করছি। সুন্দর নখ পেতে সব মেয়ের একটাই ঠিকানা।”

বহুদিন ধরে এই ব্যবসা শুরু করার পরিকল্পনা ছিল সোনাক্ষীর। অবশেষে স্বপ্ন সত্যি হওয়ায় খুশি সোনাক্ষী। বিয়ের খবর পাওয়া যায়নি ঠিকই, তবে অভিনেত্রীর নয়া উদ্যোগের জন্য শুভকামনায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

[আরও পড়ুন: টাকা ছাড়া রানুর বাড়িতে প্রবেশ নিষেধ! ‘লতাকণ্ঠী’কে নিয়ে ব্যবসা ফেঁদেছে পাড়ার বেকার যুবকরা]

Advertisement
Next