Fact Check: কাশ্মীরে শুটিং করতে গিয়ে আহত দক্ষিণী তারকা সামান্থা ও বিজয়? জানুন সত্যিটা

07:40 PM May 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত দক্ষিণী তারকা সামান্থা (Samantha Ruth Prabhu) ও বিজয় দেভেরাকোন্ডা (Vijay Deverakonda)। দুর্ঘটনার পর তাঁদের নিয়ে যাওয়া হয় নিকটবর্তী হাসপাতালে। সেখানেই তাঁদের প্রাথমিক চিকিৎসা করা হয়। মঙ্গলবার সকাল থেকেই বিনোদন জগতে রটে গিয়েছিল এই দুর্ঘটনার খবর। তবে সম্প্রতি প্রযোজক সংস্থার তরফ থেকে টুইট করে জানানো হয় এই খবর একেবারেই ভুয়ো (Fake News) । 

Advertisement

ঠিক কী রটেছিল? 

Advertising
Advertising

রটে যায়, কাশ্মীরের পহলগাঁওতে এক অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন সামান্থা ও বিজয়। শুটিং করার সময়ই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে লিডার নদীতে পড়ে যায়। এই দুর্ঘটনার পর কিছুক্ষণের জন্য শুটিং বন্ধ রাখা হয়। এই দুর্ঘটনার পর সামান্থা ও বিজয়কে ডাল লেকের সামনের এক হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে ফিজিওথেরাপি করা হয় অভিনেতাদের। একটু সুস্থ হয়েই ফের শুটিং শুরু করেন সামান্থা ও বিজয়। চিকিৎসকের কথায়, আপাতত তাঁরা সুস্থ রয়েছেন। 

 সামান্থা ও বিজয়ের এই দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই নড়ে চড়ে বসে ছবির টিম। প্রযোজক সংস্থার তরফ থেকে টুইট করে জানানো হয়, এ খবর একেবারেই ভুয়ো। সামান্থা ও বিজয় কোনও দুর্ঘটনার কবলে পড়েননি। এমন কোনও ঘটনাই ছবির শুটিংয়ে হয়নি। ছবির টিম হায়দরাবাদে ফিরেও এসেছে।’ 

[আরও পড়ুন: সিনেমার পর্দায় এবার বাংলাদেশের ছাত্র আন্দোলনের গল্প, পরিচালক শামীমের ছবিতে শ্রাবন্তী ও রজতাভ]

আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে সামান্থা ও বিজয়ের ছবি ‘খুশি’। এই ছবিরই শুটিং করছিলেন এই দুই দক্ষিণী তারকা। এর আগে সুপারহিট তামিল ছবি মহানতিতে জুটি বেঁধেছিলেন সামান্থা ও বিজয়।

অন্যদিকে, বলিউড সূত্র থেকে খবর পাওয়া অনুযায়ী, করণ জোহর (Karan Johar ) নাকি তাঁর ‘লাইগার’ ছবির এক আইটেম নাচের জন্যই সই করাতে চলেছেন সামান্থাকে। এই নিয়ে নাকি অভিনেত্রীর সঙ্গে প্রাথমিক কথার্বাতাও সেরে ফেলেছেন করণ। তবে শুধু সামান্থাই নয়, এই গানে দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টার বিজয় দেভরাকোন্ডাকেও। এই ছবি থেকেই বলিউড পা রাখছেন দক্ষিণী এই নায়ক।

[আরও পড়ুন: রামায়ণের ‘সীতা’র হাতে মদের গ্লাস! ছবি পোস্ট করে কটাক্ষের মুখে অভিনেত্রী দীপিকা চিকলিয়া]

Advertisement
Next