shono
Advertisement

Rhea Chakraborty: বিদেশ যাওয়ার অনুমতি পেলেন রিয়া চক্রবর্তী, একাধিক শর্ত দিল আদালত

মাদক মামলায় গ্রেপ্তারির পরই অভিনেত্রীর বিদেশে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি হয়।
Posted: 10:00 AM Jun 02, 2022Updated: 10:02 AM Jun 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে কিছুটা স্বস্তি পেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। বিদেশে যাওয়ার অনুমতি পেলেন তিনি। তবে বেশ কয়েকটি শর্ত আরোপ করেছে মুম্বইয়ের বিশেষ আদালত।

Advertisement

আবু ধাবিতে ২ জুন থেকে শুরু হচ্ছে আইফা অ্যাওয়ার্ডস (IIFA Awards)। অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা বলিউড অভিনেত্রীর। সেখানে যাওয়ার অনুমতি চেয়ে মুম্বইয়ের বিশেষ আদালতে আবেদন করেন তিনি। সেই আরজির পরিপ্রেক্ষিতেই শর্তসাপেক্ষে রিয়াকে বিদেশ ভ্রমণের অনুমতি দিল আদালত। সেই শর্তগুলি হল: বিদেশ থেকে ফেরা মাত্রই ফের আদালতে হাজিরা দিতে হবে তাঁকে। এছাড়া বিদেশ সফরের আগে সিকিউরিটি মানি হিসাবে ১ লক্ষ টাকা আদালতে জমা দিতে হবে।

[আরও পড়ুন: ধমনীতে ৭০% ব্লকেজ নিয়েও অনুষ্ঠান, জীবন দিয়ে পেশাদারিত্বের প্রমাণ দিলেন কেকে

উল্লেখ্য, ২০২০ সালের জুন মাসে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধারের পরে রীতিমতো কেঁপে যায় বলিউড। রিয়া-সহ একাধিক ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেপ্তার করা হয় রিয়াকে। প্রায় এক মাস বাইকুল্লা জেলে কাটিয়েছিলেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছিলেন। পরে জামিনে ছাড়া পান রিয়া। আইনজীবী সতীশ মানেশিন্ডের দাবি, রিয়ার কাছ থেকে কোনও মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। কেবল মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল।

মাদক মামলায় সম্প্রতি ক্লিনচিট দেওয়া হয়েছে শাহরুখপুত্র আরিয়ান খানকে। শুধুই আরিয়ান খান (Aryan Khan) নয়, মাদক মামলায় অভিযুক্ত আরও ৫ জনকেও ক্লিনচিট দিয়েছে NCB। এবার আরিয়ানের আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করলেন, যেভাবে ফাঁসানো হয়েছিল আরিয়ানকে, সেইভাবেই ফাঁসানো হয়েছে রিয়া চক্রবর্তীকেও। অবিলম্বে রিয়ার বিরুদ্ধে দায়ের হওয়া মাদক সংক্রান্ত তিনটি মামলার নতুন করে তদন্তের দাবি তুললেন তিনি।

জামিনে মুক্তি পেলেও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর উপর একাধিক শর্ত আরোপ করে আদালত। আদালতের নির্দেশ ছাড়া দেশের বাইরে যাওয়ার ক্ষেত্রে জারি হয় নিষেধাজ্ঞা। সেই নিষেধাজ্ঞাই শিথিল করল মুম্বইয়ের বিশেষ আদালত। আদালতের নির্দেশে কিছুটা স্বস্তিতে অভিনেত্রী তা বলা যেতেই পারে।

[আরও পড়ুন: ‘সব ভুয়ো, বিরোধীদের অপপ্রচার’, নিজের আত্মীয়দের চাকরি দেওয়ার অভিযোগ ওড়ালেন মন্ত্রী পরেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement