shono
Advertisement

ফের উদ্ভট ফ্যাশন উরফি জাভেদের, এবার চটের বস্তা গায়ে জড়িয়ে এলেন ক্যামেরার সামনে

ইনস্টাগ্রামে আপলোড করেছেন ভিডিও।
Posted: 04:33 PM Jun 04, 2022Updated: 04:33 PM Jun 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  খবরে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ (Urfi Javed)। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভাইরাল হতে হয়, তা যেন রপ্ত করে ফেলেছেন উরফি। এবার গায়ে জড়ালেন চটের বস্তা। আর সেই ভিডিও আপলোড করলেন ইনস্টাগ্রামে। 

Advertisement

 

ইনস্টাগ্রামে ৩১ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। তাদের জন্য নানা ভিডিও ছবি আপলোড করতে থাকেন। শনিবার চটের বস্তা দিয়ে তৈরি পোশাকের ভিডিওটি আপলোড করেন সোশ্যাল মিডিয়ার তারকা। ভিডিওয় প্রথমে একটি সাধারণ পোশাকে দেখা যাচ্ছে উরফিকে। আচমকা তাঁর দিকে কেউ চটের বস্তা ছুঁড়ে দেন। চোখে পলকে তা দিয়ে তৈরি পোশাকে দেখা যায় উরফিকে।

[আরও পড়ুন: Chaitali Lahiri: ‘বরটা বড়ই বোকা…’, কেকে বিতর্ক নিয়ে এবার কবিতা লিখলেন রূপঙ্করের স্ত্রী ]

ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে উরফি জানিয়েছেন, মাত্র ১০ মিনিটেই পোশাকটি তৈরি করে ফেলা হয়েছে। আর নিজের মেকআপ তিনি নিজেই করেছেন। শুধু চুল সুন্দর করে বেঁধে দিয়েছেন গীতা জয়সওয়াল নামের এক হেয়ার স্টাইলিস্ট এবং ভিডিও শুট করেছেন আমির শেখ। 

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা।  ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই। তাই প্রায় প্রতিদিনই এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ উরফিকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রূপ, সবই হয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না  অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন।

[আরও পড়ুন: ‘হু ইজ স্বাগতালক্ষ্মী?’, এবার বিয়েবাড়িতে গিয়ে হেনস্তার শিকার সংগীতশিল্পী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement