shono
Advertisement

মুখ ভরতি দাড়ি, এলোমেলো চুলে লন্ডনের রাস্তায় ঘুরছেন শাহরুখ! ভাইরাল ‘ডানকি’ছবির লুক

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু।
Posted: 09:40 PM Jul 18, 2022Updated: 09:53 PM Jul 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও কাঁধ পর্যন্ত লম্বা চুল, কখনও আবার মুখ ভরতি খোঁচা খোঁচা দাড়ি। আগামী তিনটে ছবি ‘পাঠান’, ‘জওয়ান’ এবং ‘ডানকি’তে লুক নিয়ে একের পর এক চমক দিচ্ছেন শাহরুখ খান। তবে এতদিন রাজ কুমার হিরানি পরিচালিত ‘ডানকি’ ছবি নিয়ে নানা খবর সামনে এলেও, কী অবতারে শাহরুখকে দেখা যাবে তা আন্দাজ করতে পারছিলেন না শাহরুখ অনুরাগীরা।  এবার প্রকাশ্যে এল শাহরুখের সেই ছবির লুক। এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি নিয়ে লন্ডনের রাস্তায় ছবির শুটিং সেরে ফেললেন শাহরুখ। সেই শুটিংয়ের ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

শাহরুখ খান (Shah Rukh Khan), রাজকুমার হিরানি অবং জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডাঙ্কি‘ (Dunki)। গত এপ্রিলে পরিচালকের সঙ্গে তৈরি ভিডিওর মাধ্যমে ছবির ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ। তারপর শুরু হয় শুটিং। তবে শুটিং শুরুতেই বাঁধে গণ্ডগোল। ছবি থেকে সরে যান চিত্রগ্রাহক অমিত রায়। শোনা যায়, শাহরুখ ও রাজকুমারের সঙ্গে ক্রিয়েটিভ মতপার্থক্য থাকার কারণেই ছবি থেকে সরেছেন অমিত। 

[আরও পড়ুন: ফের অতীত রেকর্ড ভেঙে সোনা জয় ছেলে বেদান্তের, উচ্ছ্বসিত মাধবন, দেখুন ভিডিও]

২০১৩ সালে ‘ইশক ভিশক’ সিনেমার চিত্রগ্রাহক হিসেবে বলিউডে নিজের কেরিয়ার শুরু করেন অমিত। তারপর থেকে ‘দিল মাঙ্গে মোর’, ‘রাম গোপাল বর্মা কি আগ’, ‘সরকার রাজ’, ‘দিওয়ানা ম্যায় দিওয়ানা’র মতো একাধিক সিনেমায় কাজ করেছেন তিনি। একাধিক বিজ্ঞাপনও তৈরি করেছেন অমিত।

এর আগে রাজকুমার হিরানির সঙ্গে ‘সঞ্জু’ সিনেমার একটি গানের শুটিং করেন অমিত। তাঁর সঙ্গে একধিক বিজ্ঞাপনেও কাজ করেছেন। সেই সূত্রেই একসঙ্গে কাজ করা। কিন্তু অমিতের মতে, বিজ্ঞাপনে কাজ করা এবং সিনেমায় কাজ করা এক বিষয় নয়। চিত্রগ্রাহকের দাবি, কোনও ঝামেলা করে তিনি ‘ডাঙ্কি’ সিনেমা ছাড়েননি। মতপার্থক্য হওয়ার পর এক জায়গায় বসে ঠান্ডা মাথায় আলোচনা করেই ছবি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। কোনওরকম সংঘাতে তিনি ও হিরানি যেতে চাননি। ২০২৩ সালের ২২ ডিসেম্বর সিনেমা হলে ‘ডাঙ্কি’র মুক্তি পাওয়ার কথা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তাপসী পান্নু এবং বোমন ইরানি।

[আরও পড়ুন: ললিত মোদির সঙ্গে নাম জড়িয়ে ‘নিম্নরুচির গসিপ’, নিন্দুকদের কড়া জবাব সুস্মিতা সেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement