shono
Advertisement

‘চিনেবাদাম’ছবির পরিচালক শিলাদিত্যর নামে মানহানির মামলা যশের! টলিউডে জোর গুঞ্জন

এর আগে সোশ্যাল মিডিয়ায় ‘চিনে বাদাম’ সিনেমা ছাড়ার কথা ঘোষণা করেছিলেন যশ।
Posted: 05:10 PM Jul 28, 2022Updated: 05:10 PM Jul 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার সকাল থেকেই টলিউড জুড়ে একটা গুঞ্জন। পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে নাকি একেবারে আদায় কাঁচকলায় সম্পর্ক অভিনেতা যশ দাশগুপ্তর (Yash Dasgupta)। আর এবার সেই সম্পর্কে ঢুকে পড়ল আইন-আদালত! টলিপাড়ায় রটে যাওয়া খবর অনুযায়ী, যশ নাকি শিলাদিত্যর বিরুদ্ধে করতে চলেছেন কোটি টাকার মানহানি মামলা! শোনা যাচ্ছে, বুধবার পরিচালকের কাছে নাকি আইনি নোটিস পাঠিয়েছেন যশ।

Advertisement

যশ ও শিলাদিত্যর সম্পর্কের তিক্ততা শুরু ‘চিনেবাদাম’ ছবির সময় থেকেই। সম্পর্ক এমন জায়গাতেই চলে যায়, যে ছবির প্রচারে অংশ নেন না যশ। পরিচালক শিলাদিত্য ও ছবির অভিনেত্রী-প্রযোজক এনা সাহা দুজনে মিলেই প্রচার সামলান। তবে ঠিক কী কারণে এই ঝামেলা, অশান্তি তা স্পষ্ট জানা যায়নি।

এই মানহানির মামলা নিয়ে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে নারাজ যশ। অন্যদিকে পরিচালক শিলাদিত্য জানিয়েছেন, তাঁর কাছে কোনওরকম নোটিস এখনও পর্যন্ত আসেনি।

[আরও পড়ুন: ফের বেল্ট হাতে রঞ্জিত মল্লিক, চার দশক পর ফিরছেন ‘শত্রু’র শুভঙ্কর সান্যাল ]

প্রসঙ্গত, গত ৫ জুন সোশ্যাল মিডিয়ায় ‘চিনে বাদাম’ সিনেমা ছাড়ার কথা ঘোষণা করেন যশ। নিজের পোস্টে অভিনেতা জানিয়েছিলেন, সৃজনশীলতার দিক থেকে দুই তরফে মতপার্থক্যের জন্যই তিনি ‘চিনে বাদাম’ ছবি ছাড়ছেন। পরে তাঁর মুখপাত্র জানান, চূড়ান্ত অপেশাদার ব্যবহারের জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। দিনের পর দিন তিনি এসব সহ্য করছিলেন। কিন্তু আর সহ্য করতে পারেননি। এরপর থেকে ছবি সম্পর্কিত আর কোনও পোস্ট বা কাজ করবেন না যশ। ছবির প্রিমিয়ারেও অংশ নেবেন না তিনি।

\

যশের ঘোষণার পর মঙ্গলবার এ বিষয়ে সাংবাদিক বৈঠক করেন অভিনেত্রী-প্রযোজক এনা সাহা (Ena Saha) এবং ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। সাংবাদিক বৈঠকের শুরুতেই কেঁদে ফেলেন এনা। পরে নিজেকে সামলে নিয়ে অভিনেত্রী জানান, কেন আচমকা যশ এমন ঘোষণা করেছেন, তা বুঝতে পারছেন না তিনি। যশের এই ধরনের ব্যবহারে খুবই কষ্ট পেয়েছেন বলে জানান তিনি। নায়কের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেছিলেন। পারেননি। কী নিয়ে সমস্যা, তা এখনও নিশ্চিতভাবে বুঝে উঠতে পারছেন না বলে পরিচালক শিলাদিত্য মৌলিক (Shiladitya Moulik)। তবে চতুর্থ গান নিয়ে যশের আপত্তি থাকতে পারে বলে মনে করছেন তিনি। অবশ্য যা সমস্যা তা আলোচনার মাধ্যমে সমাধান করা যেতে পারে বলে মনে করছেন এনা ও শিলাদিত্য।

[আরও পড়ুন: সুশান্ত সিং রাজপুতের ছবি দেওয়া টি-শার্ট বিক্রি করায় অনুরাগীদের রোষে ফ্লিপকার্ট! কিন্তু কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement