shono
Advertisement

প্রায় নগ্ন হয়ে ক্যামেরার সামনে উরফি জাভেদ, রণবীর সিংয়ের সঙ্গে তুলনা টানলেন নেটিজেনরা

শুধুমাত্র নিম্নাঙ্গের অন্তর্বাস পরে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন উরফি।
Posted: 09:30 PM Aug 01, 2022Updated: 10:03 PM Aug 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাত দিয়ে ঢাকা স্তন। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিলেন উরফি জাভেদ (Urfi Javed)। আর সেই ভিডিও আপলোড করলেন সোশ্যাল মিডিয়ায়। উরফির কাণ্ড থেকে রণবীর সিংয়ের (Ranveer Singh) নগ্ন ফটোশুটের কথা স্মরণ করলেন নেটিজেনরা।

Advertisement

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা। 

উরফির বিরুদ্ধে অবশ্য এখনও পর্যন্ত এমন কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে রণবীরের সঙ্গে তুলনা করে বিদ্রূপ করতে ছাড়েননি নেটিজেনরা। এতকিছুর পর তিনি রণবীর সিংয়ের থেকে পিছিয়েই থাকবেন, এমন মন্তব্যও করা হয়েছে। বিষয়টিকে ‘অশালীন স্টাইল’ হিসেবেও ব্যাখ্যা করা হয়েছে। 

এর আগে ব্লেড দিয়ে তৈরি পোশাক পরে অনুরাগীদের প্রশংসা পেয়েছিলেন উরফি। কিন্তু ইদের দিন ফ্লোরাল শাড়ির সঙ্গে ব্রালেট পরে ভীষণভাবে সমালোচিত হন। এতে অবশ্য দমে যাননি উরফি। তাঁর পোস্টের পালা অব্যাহত। 

[আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাক, ‘ছবিটা দয়া করে দেখুন’, মন্তব্য আমিরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement