ভারতীয় সংস্কৃতি নষ্ট করছেন মালাইকা ও উরফি! দুই সুন্দরীর বিরুদ্ধে দায়ের এফআইআর

04:40 PM Aug 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মালাইকা অরোরা ও উরফি জাভেদ। এই দুই সুন্দরী সোশ্যাল মিডিয়ার সেনসেশন। ফ্যাশন দুরস্ত হওয়ায়, বিশেষ করে অভিনব পোশাক পরার মালাইকা ও উরফি দারুণ জনপ্রিয়। তবে জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে এই দুই সুন্দরী ট্রোলের মুখেও পড়েন। তবে এবার ট্রোল নয়। বরং এই দুই সুন্দরীর নামে মুম্বই পুলিশে দায়ের হল এফআইআর। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মালাইকা ও উরফির বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি নষ্ট করার ও অশ্লীলতার অভিযোগ তুলেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });


অদ্ভুত পোশাকের কারণে বরাবরই খবরের শিরোনামে থাকেন মালাইকা (Malaika Arora)। আর আজব পোশাক পরে, কখনও বা প্রায় না পরে নিজেকে খবরে টেনে আনেন উরফি (Urfi Javed)। এই স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। এরা, নবপ্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছে, তাই এই দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: চিনের চলচ্চিত্র উৎসবে বিশেষ সম্মান পেল ‘অপরাজিত’, কী প্রতিক্রিয়া নায়ক জিতুর?]

সম্প্রতি মালাইকা খবরে আসেন, তাঁর ক্লিভেজের কারণে। এক ফ্যাশন শোয়ে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎই হাত দিয়ে ফেলেন মালাইকার স্তনে। সেই ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

Advertising
Advertising

অন্যদিকে, উরফি (Urfi Javed) সোশ্যাল মিডিয়ায় নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, শুধুমাত্র চুল দিয়ে ঢেকেছেন তাঁর স্তন। পরনে তাঁর শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এই পোস্ট করে ক্যাপশনে কিন্তু শুধুই ইমোজি দিয়েছেন উরফি। ইতিমধ্যেই উরফির এই ছবি ভাইরাল। দুই সুন্দরীর এই ধরনের কীর্তিকেই ভাল চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।

[আরও পড়ুন: চুক্তি ভেঙেছেন হরনাজ সিন্ধু, মিস ইউনিভার্সের নামে আদালতে দায়ের অভিযোগ]

Advertisement
Next