shono
Advertisement

Akshay Kumar: ‘রাম সেতু’তে ভুল তথ্য পরিবেশন, অক্ষয়কে আইনি নোটিস বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামীর

সব ঠিকঠাক থাকলে চলতি বছরের দিওয়ালিতেই মুক্তি পাবে ছবিটি।
Posted: 07:55 PM Aug 28, 2022Updated: 07:55 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘রক্ষাবন্ধন’। ছবি ফ্লপের পর এবার আইনি বিপাকে জড়ালেন অক্ষয় কুমার (Akshay Kumar)। ‘রাম সেতু’ ছবিতে ভুল তথ্য তুলে ধরার অভিযোগে আক্কিকে আইনি নোটিস পাঠালেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী। টুইটারে নিজেই সেকথা জানালেন তিনি।

Advertisement

বিজেপি সাংসদ টুইটে দাবি করেন, “হিন্দি ছবিতে ভুল তথ্য দিয়ে দর্শকদের বিভ্রান্ত করা হচ্ছে। ‘রাম সেতু’র নির্মাতা ও তারকাদের ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইটস শেখানোর জন্য বিচারক সত্য সুব্রওয়ালের মাধ্যমে আইনি নোটিস পাঠাব।”

[আরও পড়ুন: পরীক্ষায় ফেল করবেন হবু স্ত্রী! জানতে পেরেই স্কুলে আগুন ধরিয়ে দিল স্বামী]

এর আগে গত মাসেও টুইটে ঠিক একই কথা উল্লেখ করেছিলেন বিজেপি সাংসদ। ক্ষতিপূরণ দাবি করে মামলা দায়েরের হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। এমনকী অক্ষয় কুমারকে বিদেশি নাগরিক বলে উল্লেখ করে দেশছাড়া করার প্রস্তাবও দিয়েছিলেন।

আপাতত বলিউডে ছবি বয়কটই যেন ট্রেন্ডিং। ইতিমধ্যে শাহরুখের ‘পাঠান’, রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ বয়কটের ডাক উঠেছে। পৌরাণিক কাহিনি অবলম্বনে তৈরি ‘রাম সেতু’ আগেও শিরোনামে জায়গা করে নিয়েছে। পোস্টারে আক্ষয় কুমারকে মশাল হাতে দেখা গিয়েছিল। আর তাঁর পাশে থাকা নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের হাতে ছিল টর্চ। সে কারণে ছবির পোস্টার কম সমালোচিত হয়নি। আর এবার আইনি বিপাকে জড়ালেন অক্ষয়। সব ঠিকঠাক থাকলে চলতি বছরের দিওয়ালিতেই মুক্তি পাবে ছবিটি। দর্শকদের মন জয় করতে পারে কিনা ছবিটি, সেটাই এখন দেখার।

[আরও পড়ুন: সংবাদমাধ্যমে আর মুখ খুলবেন না মদন মিত্র! দলের নির্দেশেই সিদ্ধান্ত? দিলেন জবাব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement