shono
Advertisement

Ayushmann Khurrana: আয়ুষ্মানকে দেখে নদীতে ঝাঁপ দিতে গেলেন মহিলা অনুরাগী! তারপর…

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করলেন আয়ুষ্মান নিজেই।
Posted: 08:57 PM Aug 28, 2022Updated: 08:57 PM Aug 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকা বলে কথা। আবার যে সে নন, তাঁর নাম আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। জনপ্রিয়তা যেন আকাশচুম্বী। ইনস্টগ্রামে তাঁর ফলোয়ার সাড়ে ১৬ লক্ষ। মহিলা অনুরাগীদের সংখ্যাও নেহাত কম নয়। প্রিয় অভিনেতাকে চোখের সামনে দেখে আর স্থির থাকতে পারলেন না মহিলা অনুরাগী। নদীতে ঝাঁপ দেওয়ার কথাও বললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিওটি শেয়ার করলেন আয়ুষ্মান।

Advertisement

অভিনেতার শেয়ার করা ভিডিওয় একটি নদী দেখা গিয়েছে। ওই নদীতে দু’টি নৌকায় করে বেশ কয়েকজন মহিলা ঘুরে বেড়াচ্ছিলেন। উলটো দিকে লঞ্চে ছিলেন অভিনেতা। আচমকা যে আয়ুষ্মানকে দেখতে পাওয়া যাবে তা ভাবতেও পারেননি ওই মহিলারা। তাঁরা আয়ুষ্মানকে দেখে অবাক হয়ে যান। উত্তেজিত হয়ে পড়েন। এক মহিলা অনুরাগীরা আয়ুষ্মানকে নদীতে সাঁতার কেটে তাঁর কাছে আসার দাবি জানান। অভিনেতা উত্তরে জানান, তিনি সাঁতার কাটতে পারেন না। এরপর মহিলা অনুরাগী নিজে নদীতে ঝাঁপ দেওয়ার দাবি জানান। তবে শেষমেশ ওই মহিলা আর ঝাঁপ দেননি।

[আরও পড়ুন: ভরা যুবভারতীতে খলনায়ক সুমিত, ইস্টবেঙ্গলকে হারিয়ে ডুরান্ডে প্রথম জয় মোহনবাগানের]

এই মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ার করেন আয়ুষ্মান। এই ভিডিওটি টাইমলাইনে থাকার প্রয়োজনীয়তা রয়েছে বলেই ক্যাপশনে উল্লেখ করেন। মহিলা অনুরাগীর এহেন আচরণকে মিষ্টি বলেই লেখেন আয়ুষ্মান। ভিডিওটিতে মন্তব্য করেন আয়ুষ্মান ঘরনিও। তিনিও ‘মিষ্টি’ বলেই উল্লেখ করেন।

২০১২ সালে বি টাউনে নিজের যাত্রা শুরু করেন আয়ুষ্মান। সে বছর ‘ভিকি ডোনার’ ছবির মাধ্যমে সিনেপ্রেমীদের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। ছবিটিতে অভিনয়ের জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডও পান তিনি। এরপর ২০১৫ সালে ‘দম লাগা কে হাঁইসা’, ২০১৭ সালে ‘বরেলি কি বরফি’, সে বছরই ‘শুভ মঙ্গল সাবধান’, ২০১৮ সালে ‘বধাই হো’, ‘অন্ধাধুন’, ২০১৯ সালে ‘ড্রিম গার্ল’ ও ‘বালা’ এবং তার পরের বছর ‘শুভমঙ্গল জাদা সাবধান’ ছবিতে বক্স অফিসে ঝড় তোলেন আয়ুষ্মান। অনুভূতি কাশ্যপের মেডিক্যাল ড্রামা ‘ডক্টর জি’ ছবিতে দেখা যাবে তাঁকে। 

[আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে পন্থকে বাদ দেওয়ায় অবাক গম্ভীর, নেটদুনিয়ায় হঠাৎই ট্রেন্ডিং উর্বশী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement