shono
Advertisement

অপারেশন থিয়েটারে ঢোকার আগে বয়ফ্রেন্ডের সঙ্গে নেচে উঠলেন রাখি! ভিডিও ভাইরাল

রাখির এই কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা।
Posted: 09:22 PM Aug 31, 2022Updated: 09:23 PM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্তের কাণ্ড দেখুন। কে বলবে, যে একটু পরে অপারেশন থিয়েটারে রওনা হবেন! হাতে স্যালাইনের চ্যানেল নিয়ে হাসপাতালের রুমে নাচতে শুরু করলেন!

Advertisement

কাণ্ডটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, বয়ফ্রেন্ড আদিলকে সঙ্গে নিয়ে হাসপাতালের রুমে লাইগার ছবির আফাত গানে নেচে উঠেছেন রাখি। পরনে তাঁর হাসপাতালের পোশাক। হাতে স্যালাইনের চ্যানেল। এই ভিডিও পোস্ট করে রাখি লিখেছেন অপারেশন থিয়েটারে যাওয়ার আগে নাচতে তিনি বাধ্য। কারণ, এটা তাঁর প্রিয় গান। তবে কীসের অপারেশন তা কিন্তু রাখি স্পষ্ট করেননি।

প্রসঙ্গত, রাখি সাওয়ান্ত ঠিক করে ফেলেছেন। বিয়ে তিনি আর করছেন না! বরং নতুন বয়ফ্রেন্ড আদিলের সঙ্গে দিব্যি আছেন। সম্প্রতি রাখি সাওয়ান্ত তাঁর প্রাক্তন স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন। রাখির দাবি, তাঁর প্রাক্তন স্বামী রীতেশ, রাখির সোশ্যাল মিডিয়া প্রোফাইল হ্যাক করেছেন। বয়ফ্রেন্ড আদিলকে সঙ্গে নিয়ে পুলিশের কাছে এসেছিলেন রাখি। সেখানেই সংবাদমাধ্যমকে রাখি জানান, ‘বিয়ে করার আর দরকার নেই। আদিলের সঙ্গে খুব ভাল আছি। একসঙ্গে রয়েছি। বেকার বিয়ে করব কেন!’ অন্যদিকে, সংবাদমাধ্যমে রাখির প্রাক্তন স্বামী জানালেন, ৯০ লক্ষ টাকার গাড়ি উপহার না দেওয়ায় সম্পর্ক ত্যাগ করেন নাকি রাখি!

[আরও পড়ুন: ‘ভাবতেই পারিনি ছবিটা এতটা খারাপ’, ‘লাইগার’ দেখে কেঁদে ভাসালেন বিজয় নিজেই ]

বলিউডের মির্চি গার্ল রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) খোদ নিজেই সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেছিলেন প্রেমিকের নাম আদিল খান ডুরানি। তবে শুধু প্রেমিকের নামই নয়। প্রেমিককে পাশে নিয়ে ভিডি এবং ছবিও আপলোড করলেন রাখি। আর সেখানেই তিনি জানিয়ে ছিলেন এই নতুন প্রেমের কথা।

 

কেরিয়ারের শুরু থেকেই রাখি একেবারেই ঠোঁটকাটা। যা মুখে আসে, তাই বলে দেন। এই যেমন, কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউড ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে রীতিমতো বিস্ফোরক মন্তব্য করে বসলেন রাখি। এই সাক্ষাৎকারে রাখি জানিয়েছিলেন স্তনের সাইজ বড় হলেই নাকি বলিউডে সুযোগ ঘটে। যা নিয়ে শোরগোল শুরু হয়েছিল বলিপাড়ায়। আর এবার রাখি প্রেমের খবর ফাঁস করে সবার নজর কাড়তে চাইছেন বলেই মনে করছেন অনেকে।

[আরও পড়ুন: ফ্লপ ‘লাল সিং চাড্ডা’, ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ মেটাতে পারিশ্রমিক নাও নিতে পারেন আমির! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement