shono
Advertisement

শরীরে জড়ানো হাজারখানেক ব্লেড! নতুন পোশাকে চমকে দিলেন উরফি

উরফির নতুন কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা।
Posted: 05:04 PM Sep 02, 2022Updated: 05:04 PM Sep 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজব পোশাক পরে প্রকাশ্যে ঘুরে বেড়ানোটা উরফির কাছে নতুন নয়। ভাইরাল হওয়ার জন্য উরফি সব কিছুই করতে পারেন। কখনও প্লাসটিকের পোশাক, কখনও কাগজের, আবার কখনও সারা শরীরের দড়ি জড়িয়ে বেরিয়ে পড়েন রাস্তায়। কে কী বলছে, তা বিশেষ পাত্তাই দেন না উরফি। আর এবার পোশাকে উরফি ব্যবহার করলেন হাজারখানেক ব্লেড! হ্যাঁ, ব্লেড দিয়ে তৈরি পোশাক পরেই ঘুরতে দেখা গেল উরফি জাভেদকে (Urfi )।

Advertisement

উফ…উরফি! হ্যাঁ, সোশ্যাল মিডিয়া সেনসেশন উরফি জাভেদকে দেখে নেটিজেনরা আপাতত এটাই বলছে। কারণ, উরফি যেভাবে রোজ রোজ চমক দিচ্ছেন, তাতে উরফি কিন্তু নিজের সঙ্গে প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। কখনও শুধুই শরীরে দড়ি জড়িয়ে পোশাক বানিয়েছেন। কখনও আবার খবরের কাগজ। অভিনব ফ্যাশনের জন্য উরফি কিন্তু সবার নজর কাড়ে বার বার। আর এবার উরফি যেটা করলেন, তা দেখে সবার চক্ষু চড়ক গাছ।

[আরও পড়ুন: Mimi Chakraborty: হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন মিমি চক্রবর্তী! নায়ক কে? ]

কয়েকদিন আগে হাত দিয়ে স্তন ঢেকে ছবি পোস্ট করেছিলেন উরফি। শরীরে পোশাক প্রায় নেই বললেই চলে। এমন অবস্থায় ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন উরফি (Urfi Javed)।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

[আরও পড়ুন: শরীরে জড়ানো কালো স্বচ্ছ পোশাকে স্পষ্ট বেবি বাম্প, স্পেশ্যাল ফটোশুটে ঝড় তুললেন হবু মা বিপাশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement