shono
Advertisement

আর্থিক কেলেঙ্কারিতে নাম জড়ানোর জের! বাতিল নোরা ফতেহির বাংলাদেশ সফর

'ঠগবাজ' সুকেশের সঙ্গে সম্পর্কের জেরে ইডির নিশানায় নোরাও রয়েছেন।
Posted: 04:33 PM Sep 05, 2022Updated: 05:12 PM Sep 05, 2022

সুকুমার সরকার, ঢাকা: আর্থিক তছরুপের মামলায় নাম জড়িয়েছে। জ্যাকলিনের পাশাপাশি তাঁর সঙ্গেও ‘ঠগবাজ’ সুকেশ চন্দ্রশেখরের সখ্যতার খবর ছড়িয়েছে। এবার বাংলাদেশ সফরেও যেতে পারলেন না নোরা ফতেহি (Nora Fatehi)। কিন্তু কেন? আর্থিক কেলেঙ্কারির মামলার জেরে? এমন প্রশ্ন উঠছে। তবে বিষয়টি তা নয় বলেই খবর। প্রতিবেশী দেশের সংস্কৃতি মন্ত্রকের অনুমতি না মেলায় প্রতিবেশী দেশে যেতে পারলেন না বলিউডের নৃত্যশিল্পী। 

Advertisement

জানা গিয়েছে, চলতি বছরের ডিসেম্বরের মাঝামাঝি ঢাকার একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল নোরা ফতেহির। কিন্তু বাংলাদেশের সংস্কৃতি মন্ত্রক থেকে অনুমতি না পাওয়ায় আপাতত বলিউড নৃত্যশিল্পীর সেখানে যাওয়া হচ্ছে না বলেই জানিয়েছেন আয়োজকেরা। অনুষ্ঠানের আয়োজক শাহজাহান ভুঁইয়া মিডিয়াকে জানান, ডলার সংকটের কারণে সংস্কৃতি মন্ত্রক বাইরের শিল্পীকে আনার অনুমতি বন্ধ রেখেছে। অনুমতি চালু হলে হয়তো জানুয়ারির দিকে আসতে পারেন তিনি।

[আরও পড়ুন: বড় ঘোষণার আভাস দেবের, তারকার উপস্থাপনাতেই কি ‘নটি বিনোদিনী’ রুক্মিণী?]

আর্থিক প্রতারণার দায়ে গ্রেপ্তার সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে শ্রীলঙ্কার বংশোদ্ভূত অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের পাশাপাশি নোরাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিলেন এনফোর্সমেন্ট ডিরেক্টোরেটের আধিকারিকরা।  শোনা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হীরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। 

জানা গিয়েছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তাঁর হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও। নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তাঁর এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাঁকে লোকদেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাঁকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে। সূত্রের খবর, আর্থিক দুর্নীতি সংক্রান্ত এই মামলায় নোরাকে অন্যতম সাক্ষী বানাতে চলেছে ইডি। 

[আরও পড়ুন: কাজ পেতে সুগার ড্যাডি! এমন মেয়েদের অর্পিতার মতো অবস্থা হবে না তো? আশঙ্কা রূপাঞ্জনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার