shono
Advertisement

বিয়ের জন্য ধর্মান্তরিত হয়েছেন, আসল নাম আসলাম!’মহেশ ভাটকে নিয়ে বিস্ফোরক কঙ্গনা

আর কী বললেন কঙ্গনা?
Posted: 08:20 PM Sep 05, 2022Updated: 09:49 PM Sep 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মুখ খুললেন কঙ্গনা রানাউত। আর কঙ্গনা মুখ খোলা মানেই বিতর্ক। আর এবার কঙ্গনার রোষের মুখে পড়েছেন পরিচালক মহেশ ভাট! (Mahesh Bhatt)

Advertisement

কাণ্ডটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেন। সেই স্টোরিতেই পরিচালক মহেশ ভাটকে একহাত নেন কঙ্গনা (Kangana Ranaut)। পুরনো এক ভিডিও ক্লিপের ছবি শেয়ার করে কঙ্গনা জানান, মহেশ ভাটের আসল নাম মোটেই মহেশ নন! তাঁর নাম আসলাম। অন্তত, আমাকে তা বলা হয়েছিল। সোনি রাজদানকে বিয়ে করার জন্য নাকি ধর্মান্তরিত হয়েছিলেন মহেশ।

কঙ্গনা আরও লেখেন, কী সুন্দর নামটা, তা গোপন রাখার দরকার কী ছিল? কঙ্গনার কথায়, ধর্মান্তরিত হওয়ার পর আসল নাম ব্যবহার করাই উচিত। অন্য কোনও ধর্মের প্রতিনিধিত্ব করার তাঁর কোনও প্রয়োজন নেই।

মহেশ ভাটের প্রযোজনায় তৈরি গ্যাংস্টার ছবি থেকেই বলিউডে পা রাখেন কঙ্গনা। এরপর ওহ লমহে ছবিতেও অভিনয় করেছিলেন তিনি। তবে সে সব ভুলে বারে বারে মহেশকে কটাক্ষ করেন কঙ্গনা। এমনকী, সম্প্রতি কঙ্গনা বলেছিলেন, শুটিং ফ্লোরে নাকি কঙ্গনাকে দারুণ অপমান করেছেন মহেশ ভাট।

[আরও পড়ুন: সাবধান! সিনেমার সমালোচকদের ‘চুপ’ করাতে বড়পর্দায় ফিরছেন সানি দেওল, দেখুন ট্রেলার]

প্রসঙ্গত, বিতর্ক একপাশে থাকুক। অভিনয়ে যে কঙ্গনা এখনও বাজিমাত করতে পারেন তাঁর সমসাময়িকদের, তা ফের প্রমাণ করলেন কঙ্গনা । নতুন ছবি ‘এমার্জেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাউত (Kanagana Ranaut)। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপ, প্রস্থেথিক লুকে ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা সবার নজর কেড়ে নিলেন। মাত্র ১ মিনিট ২১ সেকেন্ডের টিজারে কঙ্গনা প্রমাণ করে দিলেন সিনেমার পর্দায় ইন্দিরা চরিত্র তাঁর জন্যই যেন তৈরি হয়েছে। তবে শুধুই অভিনয় নয়, এই ছবি কঙ্গনা তৈরি করছেন নিজের হাতে। পরিচালক সাই কবীরের হাত থেকে পরিচালনার দায়িত্ব ছিনিয়ে নিয়ে কঙ্গনাই এই ‘এমার্জেন্সি’র পরিচালক।

এরকমটি কঙ্গনা আগেও ঘটিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থায় তৈরি ‘মণিকর্ণিকা: দ্য ক্যুইন অফ ঝাঁসি’ ছবির শুটিং কিছু এগোতেই পরিচালক কৃশকে সরিয়ে নিজেই দায়িত্ব নিয়েছিলেন ছবি তৈরির। ফের পরিচালকের আসনে বসে কঙ্গনা জানান, ‘পরিচালক হিসেবে এটাই আমার দ্বিতীয় ছবি। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে সিনেমায় পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরার বায়োপিক বলব না। বরং এই ছবি বিরাটমাপের এক পিরিয়ড ছবি।’

[আরও পড়ুন: ভিকির সঙ্গে ‘সুহাগ রাত’ নয়, হয়েছিল ‘সুহাগ দিন’! কফি উইথ করণে গোপন তথ্য ফাঁস ক্যাটরিনার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement