shono
Advertisement

বিদেশে নয়, মুম্বইতেই সাত পাকে বাঁধা পড়বেন আথিয়া-রাহুল, শুরু বিয়ের প্রস্তুতি

কবে বিয়ে রাহুল-আথিয়ার?
Posted: 10:34 AM Sep 06, 2022Updated: 10:36 AM Sep 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ফের বিয়ে। ফের এক অভিনেত্রীর সঙ্গে ক্রিকেটারের গাঁটছড়া। পাত্র কে এল রাহুল আর পাত্রী সুনীল শেট্টি কন্যা অভিনেত্রী আথিয়া শেট্টি। কয়েক মাস ধরে এই দুজনের প্রেম, বিবাহ নিয়ে গুঞ্জন তুঙ্গে। তবে আথিয়ার বাবা সুনীল শেট্টি প্রকাশ্যে স্পষ্ট জানিয়েছিলেন, রাহুলের এখন টাইট শিডিউল, তাই বিয়ের জন্য সময় বার করা খুব কঠিন। তবে সুনীলের এই মন্তব্য খুব একেবারেই ধোপে টিকল না। কারণ, ইতিমধ্যে গুঞ্জনে এসেছে, আথিয়া ও রাহুলের বিয়ের নাকি তোড়জোড় শুরু করে দিয়েছেন পরিবারের লোকজন। চুটিয়ে নাকি শপিংও চলছে। এমনকী, বিয়ের ভেন্যুও ঠিক। 

Advertisement

শোনা যাচ্ছে কোনও বিদেশি লোকেশন নয়। বরং সুনীল শেট্টির খান্ডালার বাংলো জাহানে বসবে বিয়ের আসর। ইতিমধ্যেই নাকি ওয়েডিং প্ল্যানার হাজির হয়েছেন জায়গা রেইকি করার জন্য। সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের ডিসেম্বর শেষ কিংবা জানুয়ারির শুরুতে বিয়ের করবেন আথিয়া ও রাহুল।

[আরও পড়ুন: অবশেষে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘লাল সিং চাড্ডা’, জানেন কত কোটিতে বিক্রি হল আমিরের এই ছবি? ]

খবরে আগেই ছিল, বান্দ্রায় একটি ৪ রুম বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। এককথায় ‘লাভ নেস্টে’ নতুন করে হাতে হাত ধরে জীবনের নয়া অধ্যায় শুরু করেছেন ক্রিকেটার ও বিনোদন জগতের দুই লাভ বার্ড। ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে। তবে তার আগে পরস্পরকে আরও ভাল করে চিনে ও বুঝি নিতেই হয়তো একসঙ্গে থাকার পরিকল্পনা। জানা গিয়েছে, খুব তাড়াতাড়ি নতুন ফ্ল্যাটে থাকতে শুরু করবেন তাঁরা।

[আরও পড়ুন: অবশেষে নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে ‘লাল সিং চাড্ডা’, জানেন কত কোটিতে বিক্রি হল আমিরের এই ছবি?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement