shono
Advertisement

বলিউডের সুদিন ফেরাতে এগিয়ে এলেন আয়ুষ্মান, ইদের দিন বিশেষ পুজো করবেন অভিনেতা!

এই পুজোয় আয়ুষ্মানের সঙ্গে থাকবেন অনন্যা পাণ্ডেও।
Posted: 05:08 PM Sep 16, 2022Updated: 06:57 PM Sep 16, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে একের পর এক ছবি ফ্লপ। তবে কিছুটা আশার আলো দেখাচ্ছে রণবীর-আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’। তবুও বলিউডের প্রযোজকরা বেশ দুশ্চিন্তায়। আয়ুষ্মান খুরানা মনে করছেন বলিউডের উপরে নজর লেগেছে। খুব শীঘ্রই বলিউডকে শাপমুক্ত করা দরকার। আর এই জন্য বিশেষ পুজোর ব্যবস্থা করছেন আয়ুষ্মান। আগামী বছর ইদেই বিশেষ পুজো করবেন অভিনেতা। বলিউডের সুদিন ফেরানোর দায়িত্ব নিজের কাঁধেই নিলেন আয়ুষ্মান।

Advertisement

এত পর্যন্ত পড়ার পরে অনেকেরই মনে হতে পারে, এ আবার কেমন কাণ্ড। হঠাৎ করে পুজো। তাও আবার ইদে! ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। পরের বছরই মুক্তি পেতে চলেছে আয়ুষ্মান খুরানার ছবি ‘ড্রিম গার্ল টু’। আর এই ছবির ঘোষণা করতে গিয়ে ইদের দিনেই পুজো করার কথা জানান আয়ুষ্মান (Ayushman Khurana)। এই পুজো আসলে বক্স অফিসের পুজো। অর্থাৎ আয়ুষ্মান বোঝাতে চেয়েছেন ছবি মুক্তির কথা।  এই সিনেমায় আয়ুষ্মানের সঙ্গে রয়েছেন অনন্যা পাণ্ডে। ‘ড্রিম গার্ল টু’তে আয়ুষ্মান ও অনন্যা পাণ্ডে ছাড়াও রয়েছেন অন্নু কাপুর, পরেশ রাওয়াল, বিজয় রাজ, মনোজ যোশী, রাজপাল যাদব, সীমা পাওয়া, মনোজিৎ সিং ও অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: লাস্যময়ী নোরার সঙ্গে প্রেমে মশগুল সিদ্ধার্থ, হিন্দি ‘মানিকে মাগে হিথে’ গানে ভরপুর উষ্ণতা]

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘ড্রিম গার্ল’। ছবির অসাধারণ বিষয়ের জন্য বক্স অফিসে দারুণ হিট হয়েছিল এই ছবি। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই ফের আসতে চলেছে ‘ড্রিম গার্ল টু’। ছবিটি মুক্তি পেতে চলেছে ২০২৩ সালের ২৯ জুন।

[আরও পড়ুন: অস্কারে মনোনীত দক্ষিণী ছবি RRR! হলিউড ম্যাগাজিনের প্রতিবেদন ঘিরে জল্পনা শুরু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement