shono
Advertisement

প্রভাসের সঙ্গে প্রেম করছেন কৃতী স্যানন? ‘আদিপুরুষ’ছবির শুটিং ফ্লোরের কাণ্ড ফাঁস

কফি উইথ করণে এসে প্রভাসের প্রশংসায় পঞ্চমুখ কৃতী।
Posted: 04:35 PM Sep 19, 2022Updated: 04:36 PM Sep 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ করেই বলিউড জুড়ে রটে গেল প্রভাসের সঙ্গে নাকি প্রেম করছেন কৃতী স্যানন। এ খবর রটল কৃতীর মুখ থেকেই। ‘কফি উইথ করণে’ এসে যেই না কৃতী টুক করে ফোন করে বসলেন প্রভাসকে। আর প্রভাসও কৃতীর ফোন পেয়ে একেবারে আপ্লুত। সঙ্গে সঙ্গে রটে গেল, প্রভাসের সঙ্গে কৃতীর সম্পর্ক নাকি বেশ মাখোমাখো। এমনকী, এই কাণ্ড দেখে মুচকি হেসেছেন করণ জোহরও!

Advertisement

তবে যেই না এই গুঞ্জন দাবানলের রূপ নিল। ঠিক তখনই মুখ খুললেন কৃতী (Kriti Sanon ) ঘনিষ্ঠ এক ব্যক্তি। তিনি স্পষ্টই সংবাদমাধ্যমকে জানালেন, প্রভাসের সঙ্গে কোনওরকম সম্পর্ক নেই কৃতীর। শুধুমাত্র প্রভাস ও কৃতীর আগামী ছবি ‘আদিপুরুষ’-এর প্রোমোশনের জন্যই এমনটি করছিলেন অভিনেত্রী। 

প্রেমের গুঞ্জন রটে যাওয়ার কারণ রয়েছে আরও। ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং ফ্লোরে কৃতী ও প্রভাস নাকি কাজের ফাঁকে আড্ডা মারতেন। দু’জনেই নাকি ঘণ্টার পর ঘণ্টা মেকআপ ভ্যানে বসে থাকতেন। আর তা থেকেই ছড়িয়ে পড়ে প্রভাস ও কৃতীর প্রেমের গুঞ্জন। 

[আরও পড়ুন: মিউজিক ভিডিও অশ্লীল! অভিযোগ তুলে দুই মহিলা ইউটিউবারকে ব্যাপক মারধর ]

কৃতী আর প্রভাসের প্রেমের গুঞ্জনের মাঝেই হঠাৎ করে ভাইরাল হয়েছে কৃতী স্যাননের একটি পুরনো সাক্ষাৎকার, যেখানে কৃতী তাঁর ভালবাসা উজাড় করেছিলেন দীপিকা পাড়ুকোনের প্রতি। ‘গেহরাইয়া’ ছবিতে দীপিকার অভিনয় দেখে তো আবেগে ভেসে গিয়েছিলেন কৃতী।

বলিউডে পা দেওয়া পর পরই জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফের সঙ্গে নাম জুড়েছিল কৃতী স্যাননের। একসময় সুশান্ত সিং রাজপুতের সঙ্গেও প্রেমের বন্ধনে যুক্ত ছিলেন কৃতী। তবে কৃতীর মতে আপাতত তিনি সিঙ্গল। তাঁর কাছে কেরিয়ারই সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই প্রেমের কোনও সুযোগই নেই।

[আরও পড়ুন: প্রসেনজিতের সঙ্গে পুরনো ছবি পোস্ট শ্রীলেখার, ফের স্বজনপোষণ নিয়ে তুললেন প্রশ্ন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement