shono
Advertisement

সিনেমার ইতিহাসে প্রথম, শুটিং করতে মহাকাশে পাড়ি টম ক্রুজের

সিনেপর্দায় নতুন চমক দিতে একেবারে তৈরি টম ক্রুজ।
Posted: 08:57 PM Oct 10, 2022Updated: 08:57 PM Oct 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহাকাশে সিনেমার শুটিং! হ্যাঁ, স্টুডিওতে আর নকল মহাকাশ বানিয়ে শুটিং নয়। বরং শুটিংয়ের সরঞ্জাম নিয়ে সোজা মহাকাশে পাড়ি! সঙ্গে নায়ক টম ক্রুজ।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। হলিউডের হ্যান্ডসাম নায়ক টম ক্রুজ (Tom Cruise) এবার নতুন সিনেমার শুটিং করতে পাড়ি দিতে চলেছেন মহাকাশে। সেখানেই হবে ছবি অনেকাংশের শুটিং। ছবির পরিচালক ডৌ লিমান।

মহাকাশে ছবির শুটিং করার পরিকল্পনা বহুদিন আগেই করে ফেলেছিলেন পরিচালক ডৌ লিমান। কিন্তু করোনার কারণেই তা পিছিয়ে যায়। তবে এবার মহাকাশে ছবি শুটিং করার জন্য একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন ছবির গোটা টিম। শোনা যাচ্ছে সব প্রস্তুতিই প্রায় শেষ। সূত্রের খবর, টম ক্রুজ ও পরিচালক মিলে ঘুরে এসেছেন ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেনমেন্ট গ্রুপে দরজায়।

[আরও পড়ুন: ভেস্তে গেল ঋতুপর্ণা ও প্রসেনজিতের বিয়ে! কারণ ফাঁস করলেন তারকা জুটি, দেখুন ভিডিও ]

সিনেপর্দায় সব সময়ই চমক দিতে ভালবাসেন টম ক্রুজ। কখনও প্লেন থেকে ঝাঁপ দেন, কখনও বহুতল থেকে ঝাঁপিয়ে অ্যাকশন করেন। বেশিরভাগ সময়ই স্টান্টম্যান ব্যবহার করেন না। চ্যালেঞ্জ নেওয়াটাই টম ক্রুজের অভ্যাস। আর এবার মহাকাশে পৌঁছে একেবারে নতুনরকম চ্যালেঞ্জ নিতে চলেছেন টম।

টম ক্রুজের বয়স ৬০। কিন্তু এখনও স্টান্ট করতে পিছপা হন না তিনি। খুব কম ক্ষেত্রেই স্ট্যানম্যানের সাহায্য নেন। ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির দুর্দান্ত স্টান্টগুলি করার জন্য মারাত্মক ঝুঁকি নিয়েছিলেন তিনি। তার জন্য প্রশংসিতও হয়েছিলেন। ২০১১ সালে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’-এ তাঁর স্টান্ট ছিল দেখার মতো। ২০১৫ সালে ‘রুগ নেশন’-এ তিনি বিমান থেকে স্টান্ট করেছিলেন। ২০১৮ সালে ‘ফলআউট’-এর সময় আহত হয়েছিলেন তিনি। একটি বিল্ডিংয় থেকে অন্য বিল্ডিংয়ে লাফাতে গিয়ে গোড়ালিতে চোট পান তিনি। কিন্তু তাঁর সাহসিকতা যে কমেনি, তার প্রমাণ মহাকাশে শুটিংয়ের সিদ্ধান্ত।

[আরও পড়ুন: টুইটার ছাড়লেন করণ জোহর, আচমকা কেন এই সিদ্ধান্ত? জল্পনা তুঙ্গে ]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement