shono
Advertisement

দিলওয়ালা শাহরুখ, অনুরাগীদের জন্য পাঁচতারা হোটেলের রুম বুক করলেন শাহরুখ!

শাহরুখের এই কাণ্ড দেখে আপ্লুত অনুরাগীরা।
Posted: 02:43 PM Oct 12, 2022Updated: 08:09 PM Oct 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে বাদশার মতো হৃদয়। অনুরাগীরা শুধু দেখা করতে চেয়েছিলেন কিন্তু শাহরুখের কাণ্ড দেখুন, অনুরাগীদের স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে তাঁদের নামে পাঁচতারা হোটেলের রুম বুক করলেন শাহরুখ (Shah Rukh Khan)। তারপর শুটিং শেষে সোজা হাজির হোটেলে দেখা করতে!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। শাহরুখের চেন্নাই ফ্যানক্লাবের অন্যতম সদস্য সুধীর সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”যেদিন থেকে জেনেছি শাহরুখ চেন্নাইয়ে সিনেমার শুটিং করছেন, সেদিন থেকে দেখা করার পরিকল্পনা করছিলাম। সেই জন্যই শাহরুখের ম্যানেজার পূজা দদলানিকে ফোন করি। পূজা শাহরুখের সঙ্গে কথা বলেন। তারপর পূজা আমাকে জানান, ফ্যানক্লাবের ২০ জনের সঙ্গে শাহরুখ দেখা করবেন। সঙ্গে তিনি জানান, চেন্নাইয়ের একটা পাঁচতারা হোটেলে আমাদের জন্য রুম বুক করা হয়েছে। শুটিংয়ের পর শাহরুখ স্যার এসেছিলেন। অনেকটা সময় কাটিয়েছেন আমাদের সঙ্গে। শাহরুখের এরকম আপ্যায়ণ সত্যিই অবাক করেছে। আমরা আপ্লুত।”

[আরও পড়ুন: আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারও নিমন্ত্রণ নেই? ]

প্রসঙ্গত, ২০২১ সালে ‘জওয়ান’ ছবির শুটিং শুরু হয়। তারপর বেশ কয়েক দফায় দেশের বিভিন্ন জায়গায় শুটিং হয়েছে। মাসখানেক আগে আবারও ছবির শুটিংয়ে যোগ দেন শাহরুখ। তিনি ছাড়াও ছবিতে বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণির মতো তারকা রয়েছেন। তাঁদের আতিথেয়তায় বেজায় মুগ্ধ কিং খান। সেই কারণেই শুটিং শেষ হওয়ার পর গত শুক্রবার রাতে টুইটারে লেখেন, “তিরিশটা দিন দারুণ কেটেছে। সেটে থালাইভা (সম্ভবত রজনীকান্ত) এসেছিলেন… নয়নতারার সঙ্গে সিনেমা দেখেছি, অনিরুদ্ধ রবিচান্দেরের (সংগীত পরিচালক) সঙ্গে পার্টি করেছি, বিজয় সেতুপতির সঙ্গে গভীর আলোচনা সেরেছি… অভিনেতা বিজয় আমায় দারুণ খাবার খাইয়েছেন। অ্যাটলি আর প্রিয়াকে এই আতিথেয়তার জন্য অসংখ্য ধন্যবাদ। এবার আমায় চিকেন ৬৫ রান্না করা শিখতে হবে।”

হৃদয়ভাঙা অভিমানী যুবক কিংবা কড়া কোচ অথবা মাটির কাছাকাছি থাকা সাদামাটা ছেলে, কেরিয়ারের দীর্ঘ পথে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট খুব একটা কম করেননি শাহরুখ। বয়স পঞ্চাশ পেরিয়ে যাওয়ার পর থেকে পর্দায় নিজের অভিনয় নিয়ে সেই পরীক্ষানিরীক্ষায় আরও মনোযোগী হয়েছেন। ছাপ্পান্ন বছরেও তাই নতুন করে সিক্স-প্যাক অ্যাবসে তাঁকে দেখে এখনও বিমোহিত হয়ে পড়েন অনুরাগীরা। ‘জওয়ান’-এর ফার্স্টলুকেও ভিন্ন মেজাজেই দেখা গিয়েছে তাঁকে। 

[আরও পড়ুন: বলিউডে শিখর ধাওয়ান! কার নায়ক হলেন ভারতীয় ব্যাটসম্যান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement