shono
Advertisement

গানের শুটিংয়ে দোলনা থেকে পড়ে আহত উরফি জাভেদ, ভাইরাল ভিডিও

এখন কেমন আছেন উরফি?
Posted: 09:14 AM Oct 18, 2022Updated: 09:14 AM Oct 18, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের খবরের শিরোনামে সোশ্যাল মিডিয়ার ভাইরাল গার্ল উরফি জাভেদ (Urfi Javed)। তবে এবার আজব পোশাকের জন্য নয়। বরং শুটিং করতে গিয়ে উরফি এমন বিপাকে পড়লেন যে অনুরাগীরা উরফির অবস্থা দেখে একেবারে থতমত! এমনটা যে ঘটবে উরফিও ভাবতে পারেননি।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। ঝিরঝিরে বৃষ্টিতে দোলনায় উরফি। পরনে তাঁর কমলা রঙের ফিনফিনে শিফন শাড়ি ও বিকিনি ব্লাউজ। উরফির আশপাশে চার পাঁচজন যুবক। দোলনায় উরফি দাঁড়িয়ে আর যুবকরা দোলনায় দোল দিতে ব্যস্ত। শুটিং ক্যামেরা অন হতেই বিপত্তি। হঠাৎই দোলনা থেকে পা পিছলে সটান মাটিতে লুটিয়ে পড়লেন উরফি। উরফি মাটিতে পড়ে যেতেই শুটিং ফ্লোরে হইচই শুরু। পরিচালক থেকে প্রযোজক ছুটে এলেন উরফির কাছে। ততক্ষণে উরফির পায়ে হালকা চোট লেগে, যাচ্ছে তাই অবস্থা। সুন্দরী উরফির চোখে জল।

[আরও পড়ুন: ফিরে এল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির ম্যাজিক, ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র নতুন গানে চমক বুম্বাদার ]

খবর অনুযায়ী, উরফি এখন সুস্থই রয়েছেন। তার পায়ের চোটও সেরে গিয়েছে। তবে উরফি জানিয়েছেন, এভাবে আর শুটিং তিনি করবেন না!

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।

উরফি নাকি সম্প্রতি পেয়েছেন পর্ন ছবিতে অভিনয়ের অফার। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি জানান, ‘আমি জানি ফিল্ম ইন্ডাস্ট্রি কখনও আমাকে মেনে নেবে না। সম্প্রতি আমি একজন কাস্টিং ডিরেক্টর বলেছে, আমার ইমেজ নাকি এতটাই বাজে যে কেউ আমাকে ভাল প্রোজেক্টে কাস্ট করবে না। তবে আমি নাকি খুব সহজেই পর্ন ছবিতে কাজ পেতে পারি।’

উরফি আরও বলেন, ‘আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা। ‘

উরফির কথায়, ‘বলিউডের মূব ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিয়ে সবটাই করতে পারি!’

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি।

[আরও পড়ুন: রহস্যের সোঁদা গন্ধ নিয়ে বড়পর্দায় ফিরছে ‘দৃশ্যম ২’, ট্রেলারে চমকে দিলেন অজয় দেবগন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement