shono
Advertisement

টাকা চাইতেই হাত দিয়ে ঠেলে পথশিশুকে সরিয়ে দিলেন কাজল, ভিডিও দেখে রেগে লাল নেটিজেনরা

গোটা ঘটনায় মুখে কুলুপ এঁটেছেন কাজল।
Posted: 05:01 PM Oct 21, 2022Updated: 05:01 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত নিষ্ঠুর আপনি? এত বড়লোক হয়েও এমন ব্যবহার? সম্প্রতি বলিউড অভিনেত্রী কাজলের এক ভিডিও নিয়ে তুমুল শোরগোল বলিপাড়ায়। সেই ভিডিও দেখে কাজলকে একহাত নিচ্ছেন নেটিজেনরা। ঠিক এই ভাষাতেই কাজলের দিকে শব্দবাণ ছুঁড়ে দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

তা ঠিক কী রয়েছে ভিডিওতে?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, দিওয়ালির শপিং করতে বেরিয়েছিলেন কাজল (Kajol)। পরে সাদা পোশাক। শপিং সেরে গাড়িতে উঠতে যাওয়ার সময়ই কাজলের সামনে এসে দাঁড়ায় এক পথশিশু। কাজলকে  টাকা দিতে অনুরোধ করছিল শিশু। খিদে পেটে নিয়ে কাজলের সামনে কেঁদে কেঁদে ভিক্ষা করছিল। কিন্তু কাজল একেবারেই পাত্তা দেন না। বরং, শিশুটির মাথায় হাত দিয়ে একপাশে সরিয়ে দেন এবং ভ্রুক্ষেপ না করে সোজা গাড়িতে উঠে যান। কাজলের এই আচরণে হতবাক সবাই। নেটিজেনরা মোটেই ভাল চোখে দেখলেন না কাজলের এই ব্যবহারকে। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন নেটিজেনদের একাংশ। কীভাবে কাজলের মতো এত জনপ্রিয় একজন মানুষ এরকম করতে পারেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। অনেকে তো কাজলের উদ্দেশে বলবেন, আপনিও তো মা। বাচ্চাটির খিদে পেয়েছিল বোঝেননি।

[আরও পড়ুন: ‘যৌনাঙ্গে হাত দিতে বাধ্য করেছিল!’ সাজিদের বিরুদ্ধে এফআইআর শার্লিন চোপড়ার]

সিনেমার পর্দায় বহুদিন দেখা যায় না কাজলকে। মাঝে অবশ্য় ওয়েব সিরিজ করেছেন। তবে শোনা যাচ্ছে, শাহরুখের সঙ্গে জুটি বেঁধে খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে নতুন ছবিতে। বলিউডের খবর অনুযায়ী, রাজকুমার হিরানির নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন শাহরুখ ও কাজল। আর এই ছবি একেবারেই হতে চলেছে কমেডি ধাঁচের। একেবারেই হিরানির স্টাইলে তৈরি হবে এই ছবি।

শাহরুখ (Shah Rukh Khan)-কাজলের (Kajol) অনস্ক্রিন রোম্যান্স ম্যাজিকের থেকে কিছু কম নয়। তাই এত বছর কেটে গেলেও, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ (Dilwale Dulhaniya Le jayenge) কিংবা ‘কভি খুশি কভি গম’ (Kabhi Khushi Kabhi Gam)অথবা ‘দিলওয়ালে’র (Dilwale) ছবির প্রেমে বুঁদ হয়ে থাকেন অনুরাগীরা। আর এই জুটিকে বার বার বড়পর্দায় দেখার জন্য, মুখিয়ে থাকেন সিনেপ্রেমী মানুষ। কারণ, পর্দায় শাহরুখ-কাজলের প্রেম মানেই যেন প্রেমিক-প্রেমিকার প্রেমপাঠ!

[আরও পড়ুন: মূর্তি নয়, মানুষ! মা ভবতারিণীর অবতারে ছবি পোস্ট করে চমকে দিলেন শ্রুতি দাস ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement