shono
Advertisement

ফটোশুটে পোশাক বিভ্রাট, পোজ দিতে গিয়ে স্তন দেখালেন উরফি! ভিডিও ভাইরাল

'ফুসফুস' আদলে তৈরি উরফির এই নয়া পোশাক।
Posted: 08:48 PM Oct 21, 2022Updated: 08:48 PM Oct 21, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উরফি জাভেদের (Urfi Javed) যত কাণ্ড সোশ্যাল মিডিয়ায়। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভাইরাল হতে হয়, তা তিনি বেশ ভালভাবেই রপ্ত করে ফেলেছেন। উরফির উদ্ভট পোশাকের তালিকায় নতুন সংযোজন ‘ফুসফুস’ আদলে তৈরি পোশাক।

Advertisement

“ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকারক”, এই ক্যাপশন দিয়েই ইনস্টাগ্রামে ভিডিও আপলোড করেছেন উরফি। ভিডিওয় পেস্তা রঙের প্যান্ট পরেছেন তিনি। উর্ধাঙ্গ প্রায় অনাবৃত। ফুসফুসের আদলে তৈরি পোশাকে শুধুমাত্র তাঁর স্তনদু’টি ঢাকা। উরফির এই ভিডিওতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। অনেকেই তাঁর এই সাহসিকতার প্রশংসা করেছেন। নিন্দাও হয়েছে বিস্তর। কেউ কেউ আবার দাবি করেছেন, পোশাকে উরফির স্তনবৃন্তও দেখা গিয়েছে। অনেকের দাবি, আন্তর্জাতিক তারকা বেলা হাদিদকে নকল করে উরফির এই পোশাকটি তৈরি করা হয়েছে। 

[আরও পড়ুন: টাকা চাইতেই হাত দিয়ে ঠেলে পথশিশুকে সরিয়ে দিলেন কাজল, ভিডিও দেখে রেগে লাল নেটিজেনরা]

খনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা।  ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই।

নিজের জনপ্রিয়তা বজায় রাখতে প্রতিদিনই উরফি এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ তাঁকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। ইনস্টাগ্রামে ৩৭ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। নিন্দুকদের সংখ্যাও নেহাত কম নয়।  তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না  অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন।

[আরও পড়ুন: ‘জয় শ্রীরাম’ গান গাওয়ার আগে জুতো খুললেন অক্ষয়, ভিডিও দেখে কী বললেন নেটিজেনরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement