shono
Advertisement

Urfi Javed: হাত দিয়ে ঢাকা স্তন, ‘কন্ডোমের বিজ্ঞাপন?’, দীপাবলির শুভেচ্ছা জানিয়ে ট্রোলড উরফি

উরফির মুখে লাড্ডু নেওয়ার ভঙ্গিমা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা।
Posted: 06:22 PM Oct 23, 2022Updated: 07:27 PM Oct 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। আবার কখনও রঙিন কাচ বা বস্তা দিয়ে তৈরি পোশাকে লজ্জা ঢেকেছেন। তা নিয়ে অবশ্য সমালোচনা কম হয়নি। বারবার নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন উরফি জাভেদ। দীপাবলির আগেও তার ব্যতিক্রম নেই। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত অবস্থায় সকলকে দীপাবলির শুভেচ্ছা জানাতে গিয়ে আরও একবার ট্রোলড তিনি।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি (Urfi Javed)। তাতে দেখা যাচ্ছে, একটি টেবিলের সামনে বসে রয়েছেন তিনি। ওই টেবিলের উপরে রাখা রয়েছে প্রদীপ। উরফির ঊর্ধ্বাঙ্গ সম্পূর্ণ অনাবৃত। হাত দিয়ে স্তন ঢেকে রেখেছেন। আরেক হাতে মিষ্টি। তা বেশ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন উরফি। ভিডিওর ক্যাপশনে সকলকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মেলবোর্নে লেখা হল প্রতিশোধের ইতিহাস, হার্দিক-কোহলি ম্যাজিকে পাক বধ ভারতের]

একে তো ঊর্ধ্বাঙ্গ অনাবৃত। তার উপর নেটিজেনরা মনে করছেন, মিষ্টি খাওয়ার মধ্যেও রয়েছে যৌন সুড়সুড়ি। ঠিক যেন মুখমেহনের মতো করে মিষ্টি খাচ্ছেন উরফি। তার জেরে নেটদুনিয়া জুড়ে সমালোচনার সুর। এক নেটিজেন তো প্রশ্ন করেই ফেলেছেন, দীপাবলির শুভেচ্ছা নাকি কন্ডোমের বিজ্ঞাপন? আবার কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় উরফিকে বয়কটের ডাকও দিয়েছেন। 

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে এখন উরফির খ্যাতি সোশ্যাল মিডিয়া স্টার হিসেবেই। নিজের জনপ্রিয়তা বজায় রাখতে প্রতিদিনই উরফি এমন কিছু একটা করে দেন, যে গোটা সপ্তাহ তাঁকে নিয়েই মত্ত থাকে গুঞ্জন পাড়া। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রুপ, সবই হয়। ইনস্টাগ্রামে ৩৭ লক্ষেরও বেশি ফলোয়ার উরফি জাভেদের। নিন্দুকদের সংখ্যাও নেহাত কম নয়। তবে তা নিয়ে বিশেষ মাথা ঘামান না অভিনেত্রী। তিনি নিজের কাজেই মগ্ন থাকেন।

[আরও পড়ুন: লাগাতার ধর্ষণ করেছে স্বামী, সৎ ছেলে! রাষ্ট্রপতির কাছে স্বেচ্ছামৃত্যুর আরজি গৃহবধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement