shono
Advertisement

মৃত্যুর আগে একটি কাজ অবশ্যই করে যেতে চান শ্রীলেখা মিত্র, কী ইচ্ছে অভিনেত্রীর?

নিজেই সেকথা জানিয়েছেন ফেসবুকে।
Posted: 07:04 PM Oct 30, 2022Updated: 07:04 PM Oct 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মৃত্যু ধ্রুব সত্য। সময়ের দাবি মেনে তা যথাসময়ে এসে হাজির হবে সামনে। তবে তার আগে একটি কাজ অবশ্যই করে যেতে যান শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। কী সেই কাজ? জানিয়েছেন ফেসবুক পোস্টে। 

Advertisement

রবিবার নিজের ফেসবুক পোস্টে অভিনেত্রী লেখেন, “অনেক টাকা চাই বুঝলে, না অডি বা মার্সিডিস কিনব না একটা জমি কিনে শেল্টার বানাবো উদ্ধার করা পথকুকুরদের জন্য। ভগবান একটু অসৎ বানাতে পারলে এতদিনে হয়ে যেত। সৎ পথে টাকা হয় না। মরে যাওয়ার আগে এটা করতেই হবে আমাকে।”

[আরও পড়ুন: ‘হিরোদের এরম বিরাট ছবি থাকে’, ‘কথামৃত’র পোস্টারে নিজেকে দেখে বিস্মিত কৌশিক গঙ্গোপাধ্যায়]

সোশ্যাল মিডিয়ায় নানা পোস্টের মাধ্যমে নেটিজেনদের নজর কেড়ে নেন শ্রীলেখা। কখনও দেশের পরিস্থিতি, কখনও রাজ্য রাজনীতি নিয়েও তাঁকে গুরুগম্ভীর পোস্ট দিতে দেখা গিয়েছে। কখনও আবার হালকা মেজাজেই ছবি-ভিডিও পোস্ট করেন। মনের কথা ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। সারমেয়দের নিয়েও একাধিকবার মতামত ব্যক্ত করেছেন অভিনেত্রী। চারপেয়েদের নিজের সন্তানতুল্য মনে করেন তিনি। বাড়ির পোষ্যদের পাশাপাশি রাস্তার সারমেয়দেরও খেয়াল রাখেন। এঁদের উপর কোনও অত্যাচার বরদাস্ত করেন না অভিনেত্রী। এমনকী কালীপুজোর আগেও তিনি সকলকে হুঁশিয়ার করেছিলেন। 

কালীপুজো (Kali Puja 2022) বা দিওয়ালি (Diwali) মতো উৎসবে কিছু মানুষ চারপেয়েদের উপর অত্যাচার চালায়। কেউ কানের কাছে চকোলেট বোমা ফাটিয়ে মজা পায়, আবার কেউ হয়তো লেজে কালিপটকা বেঁধে দেয়। এমন কাজ এবার করলে আর সেই খবর তাঁর কানে পৌঁছালে ছেড়ে কথা বলবেন না। ফেসবুক পোস্টেই তা জানিয়ে দিয়েছিলেন শ্রীলেখা। এবার নিজের এই বন্ধুদের জন্য নিশ্চিন্তের এক আশ্রয় তৈরি করতে চান অভিনেত্রী। যাতে তারা নিজের মতো করে সেখানে থাকতে পারে।  

[আরও পড়ুন: ‘শারীরিক সম্পর্ক অত্যন্ত জরুরি’, নাতনি বিয়ের আগে মা হলেও আপত্তি নেই জয়া বচ্চনের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement