shono
Advertisement

শাহরুখের জন্মদিনে যশরাজের বিশেষ উপহার, ফের মুক্তি পাচ্ছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’

২ নভেম্বর ৫৭ বছরে পা দেবেন শাহরুখ খান।
Posted: 04:28 PM Nov 01, 2022Updated: 04:59 PM Nov 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘যা সিমরন যা… তু জিলে আপনি জিন্দেগি’ কিংবা ‘পলট, পলট, পলট!’ সরষে ক্ষেতের মধ্য়ে হঠাৎ করে ভালবাসার হাওয়া। রাজের ম্যান্ডোলিনের সুরে সিমরণকে কাছে ডাকার পালা। মা-বাবার দেখা পাত্রের সঙ্গে বিয়ে ঠিক হয়ে যাওয়া প্রেমিকাকে সোজা শ্বশুর বাড়ি থেকে নিজের করে নেওয়ার নামই তো প্রেম! যে লড়াইয়ে, শেষমেশ ভালবাসার জয়। আর ফলাফল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। বাবার কথায় সিমরন ছুটল চলন্ত ট্রেনের পিছনে। নায়ক রাজ হাত বাড়িয়ে ট্রেনে তুলে নিল নায়িকাকে। মধুরেণ সমাপয়েৎ। ছবি সুপারহিট। ইউরো সফর, দারুণ বন্ধুত্ব ও নির্ভেজাল প্রেম। সব মিলিয়ে বলিউড পরিচালক যশ চোপড়ার ছেলে আদিত্য চোপড়ার প্রথম ছবি যে হিন্দি সিনেমার ইতিহাসে নতুন অধ্যায় লিখবে, সেটা তখন কে জানত।

Advertisement

১৯৯৫ সালের দিওয়ালিতে মুক্তি পেলেও, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র (Dilwale Dulhania Le Jayenge) উজ্জ্বল উপস্থিতি আজও সমান। ২৭ বছর পেরিয়েও রাজ-সিমরনের প্রেমকে টেক্কা দেবে, বলিউডে এমন প্রেমের গল্প নেই। প্রেমের গান মানেই সেই ‘তুঝে দেখা তো ইয়ে জানা সনম’। শাহরুখ-কাজলের ম্যাজিক, সংগীত পরিচালক জুটি যতীন-ললিতের প্রেমের সুর। সব মিলিয়ে ‘ডিডিএলজে’ মাইলস্টোন। এই প্রজন্মের কাছে সেই ম্যাজিককেই ফিরিয়ে আনতে যশরাজ ব্যানার পর্দায় ফের নিয়ে আসছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ২ নভেম্বর শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে ফের মুক্তি পাচ্ছে এই বলিউড ব্লক বাস্টার।

[আরও পড়ুন: তিন বছর পর দেশে ফিরলেন প্রিয়াঙ্কা চোপড়া, নতুন ছবির শুটিং নাকি অন্য কিছু? ]

২ নভেম্বর ৫৭ এ পা দেবেন শাহরুখ খান। বলিউড বাদশার জন্মদিনে যশরাজ ফিল্মসের পক্ষ থেকে দারুণ উপহার শাহরুখ অনুরাগীদের জন্য। যাঁরা বড়পর্দায় এই ছবি মিস করেছেন, তাঁদের জন্য দারুণ সুযোগ এনে দিচ্ছে পিভিআর ও আইনক্স।

তবে এখানেই শেষ নয়। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক অনুরাগীর বানানো শাহরুখের একটি ছবি। যেখানে শাহরুখে সিনেমার ভগবান হিসেবে দেখানো হয়েছে। সেই ছবিতে দেখানো হয়েছে সূর্যের ছটার মাঝে মন্নতের ছাদে দাঁড়িয়ে রয়েছে কিং খান। সামনে তাঁর অসংখ্য ভক্ত।  অনুরাগীর তৈরি পোস্টার দেখে জন্মদিনের এক দিন আগে থেকেই শোরগোল শুরু করে দিয়েছেন কিং খানের ফ্যানরা।

[আরও পড়ুন: বারবার প্রাণনাশের হুমকি! ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পেলেন সলমন খান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement