shono
Advertisement

একাধিক ছবির টুকলি! টিজার মুক্তি পেতেই বিতর্কের মুখে শাহরুখের ‘পাঠান’

২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।
Posted: 08:34 PM Nov 03, 2022Updated: 08:38 PM Nov 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘পাঠান’ ছবির টিজার মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্য়েই বিতর্কের মুখে পড়ল শাহরুখের কামব্যাক ছবি। ২ নভেম্বর শাহরুখের জন্মদিনে মুক্তি পায় এই টিজার। টিজার প্রকাশ্যে আসার কয়েক ঘণ্টার মধ্য়েই ৪০ লক্ষ মানুষ দেখে ফেলেন এই টিজার। ঝড়ের বেগে টিজার শেয়ারও হতে থাকে। শাহরুখ অনুরাগীরা তো ‘পাঠান’ ছবির ঝলক দেখে একেবারে আপ্লুত। ঠিক এই সময় নেটিজেনদের একাংশ সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু করে দেয়। তাঁদের মতে, একাধিক বলিউড ও হলিউড ছবি থেকে দৃশ্য কপি পেস্ট করে তৈরি হয়েছে শাহরুখের ‘পাঠান’।

Advertisement

নেটিজেনদের মতে, জন আব্রাহামের এন্ট্রির দৃশ্য একেবারে ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য উইন্টার সোলজার’ ছবির এক দৃশ্যর মতো। অন্যদিকে, হৃতিক রোশন ও বাণী কাপুর অভিনীত ওয়ার ছবির অ্যাকশন দৃশ্য়ের সঙ্গেও অনেকে মিল খুঁজে পেয়েছেন। অনেকে মিল পেয়েছেন দক্ষিণী ছবি ‘সাহো’র সঙ্গেও। নেটিজেনদের একাংশের বক্তব্য, শাহরুখের ‘পাঠান’ সব অ্যাকশন ছবির মিশেল হতে চলেছে।

[আরও পড়ুন: বৃদ্ধা অনুরাগীকে স্টেজে তুলে আর্শীবাদ নিলেন জিৎ, অভিনেতার প্রশংসায় নেটিজেনরা, দেখুন ভিডিও ]

২ নভেম্বর জন্মদিনের দিন ‘পাঠান’ (Pathaan) ছবির টিজার প্রকাশ করবেন শাহরুখ খান (Shahrukh Khan)। এমন কানাঘুষো আগেই ছিল। অনুরাগীদের নিরাশ করলেন না ‘কিং খান’। সকাল সাড়ে এগারোটা নাগাদ প্রকাশ করলেন কামব্যাক ছবির টিজার। যা দেখে বলতেই হচ্ছে, বাদশাহী মেজাজে বড়পর্দায় ফিরতে চলেছেন বলিউডের সুপারস্টার।

এর আগে ‘পাঠান’ ছবির ঝলকে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরেছিলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তবে নতুন এই টিজারে অনুরাগীদের মন ভরিয়ে দিলেন শাহরুখ। দিলেন জমজমাট অ্যাকশনের আভাস।

চলতি বছর ১৫ আগস্টে ‘পাঠান’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি।

[আরও পড়ুন: ‘সুস্থ হয়ে মেয়ে বাড়ি ফিরুক…’, দুশ্চিন্তায় ঐন্দ্রিলার মা, এখন কেমন আছেন অভিনেত্রী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement