shono
Advertisement

শরীরে নতুন করে সংক্রমণ! এখনও সংকট কাটেনি ঐন্দ্রিলা শর্মার

প্রায় এক সপ্তাহ ধরে হাসপাতালে ঐন্দ্রিলা। উদ্বিগ্ন অনুরাগীরা।
Posted: 06:15 PM Nov 08, 2022Updated: 08:31 PM Nov 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন সংকট কাটেনি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। শোনা যাচ্ছে, নতুন করে সংক্রমণ পাওয়া গিয়েছে অভিনেত্রীর শরীরে। তা নিয়ে চিন্তায় রয়েছেন চিকিৎসকরা। অভিনেত্রীকে সারাক্ষণ পর্যবেক্ষণে রাখা হয়েছে বলেই খবর।

Advertisement

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে প্রায় এক সপ্তাহ ধরে হাওড়ার বেসরকারি হাসপাতালে ভরতি ঐন্দ্রিলা। তার ছায়াসঙ্গী হয়ে সেখানে রয়েছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সোমবার নিজের পোস্টে সব্যসাচী জানিয়েছিলেন, ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছেন ঐন্দ্রিলা। আগের থেকে তাঁর শ্বাসক্রিয়া অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বরও কমেছে।

[আরও পড়ুন: ‘টলিউডের সব অকৃতজ্ঞ, তিনজন ছাড়া কেউ খোঁজ নেয় না’, অভিমানী পরিচালক প্রভাত রায়]

তবে মঙ্গলবার শোনা যাচ্ছে, অভিনেত্রীকে পুরোপুরি ভেন্টিলেশনের বাইরে আনা হয়নি। শুধু এই সাপোর্টের মাত্রা একটু কমানো হয়েছে। চিকিৎসকদের চিন্তায় রেখেছে ঐন্দ্রিলার শরীরের সংক্রমণ। সেই কারণেই অভিনেত্রীকে বিপদমুক্ত ঘোষণা করা যাচ্ছে না বলে খবর। এমন পরিস্থিতিতে একটিই আশার খবর শোনা গিয়েছে, চিকিৎসায় সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা। শুধু বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে নয়, মানুষ হিসেবেও ঐন্দ্রিলা অনেকের প্রিয়। প্রত্যেকেই তাঁর জন্য চিন্তায় রয়েছেন। ঐন্দ্রিলা যাতে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন, সেই প্রার্থনাই করছেন অনেকে। 

এর মধ্যেই আবার ঐন্দ্রিলাকে নিয়ে ভুয়ো খবর ছড়িয়েছিল। তাতে ক্ষিপ্ত হয়ে নিজের পোস্টে সব্যসাচী লিখেছিলেন, “আমার আজকাল কিছুই লিখতে ইচ্ছা করে না, কিন্তু আজ কিছু মানুষের বর্বরতার নমুনা দেখে লিখতে বাধ্য হলাম। ইউটিউবের কল্যাণে কয়েকটা ভুয়ো ভিডিও আর ফেক থাম্বনেল বানিয়ে পয়সা রোজগার করা অত্যন্ত ঘৃণ্য মানসিকতার কাজ বলে আমি মনে করি, সেটা যে ওর বাড়ির লোকের মনে কেমন প্রভাব ফেলে তা হয়তো আপনারা বুঝবেন না। আমার চোখে ওর স্বাস্থ্যের অবনতি ঘটেনি, অবনতি ঘটেছে মানবিকতার।” এরপরই আবার ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের অভিনেতা লেখেন, “‘ভাল আছে’ বলতে আমার ভয় লাগে, কিন্তু ঐন্দ্রিলা আছে। প্রচণ্ডভাবে আছে। আমার সামনে শুয়ে থেকেও হয়তো কয়েক সহস্র মাইল দূরে আছে কিন্তু ঠিক ফিরে আসবে। ওর একা থাকতে বিরক্ত লাগে।”

[আরও পড়ুন: ‘ভারতবাসী আমার পা ধুয়ে পানি খাইসে’, কুৎসিত ভাষায় ভারতীয়দের আক্রমণ নোবেলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement