‘বিয়ের তারিখ ঘোষণা হওয়ার আগে বলি…’, প্রভাসের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন কৃতী

10:02 AM Nov 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমে মজেছেন প্রভাস (Prabhas) এবং কৃতী স্যানন (Kriti Sanon)। এমন জল্পনা বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। যা আরও জোরদার হয় বরুণ ধাওয়ানের (Varun Dhawan) মন্তব্যে। এবার আসরে নামলেন খোদ কৃতী স্যানন। অন্য কারও বিয়ের তারিখ ঘোষণার আগে প্রভাস ও নিজের সম্পর্ক নিয়ে নায়িকা নিজেই মুখ খুললেন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

ঘটনার সূত্রপাত হয় রিয়ালিটি শোয়ের মঞ্চে। যেখানে গত শুক্রবার মুক্তি পাওয়া ‘ভেড়িয়া‘ (Bhediya) ছবির প্রচারে গিয়েছিলেন বরুণ ও কৃতী। শোয়ের বিচারক আবার করণ জোহরের উসকানিতেই আচমকা কৃতীর প্রেম নিয়ে মন্তব্য করেন বরুণ। অভিনেতা জানান, মনের মানুষ পেয়ে গিয়েছেন কৃতী। আর তিনি বলিউডের কেউ নন। এই মুহূর্তে দীপিকা পাড়ুকোনের সঙ্গে শুটিং করছেন।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

 

[আরও পড়ুন: ‘পুকারতা চলা হু ম্যায়…’, আশা পারেখকে দেখে পুরস্কার মঞ্চে গান প্রসেনজিতের, দেখুন ভিডিও]

বরুণের এই মন্তব্যেই শোরগোল পড়ে যায়। দুই-দুইয়ে চার করেই ফেলেন নেটিজেনরা। অনেকে দাবি করেন, এ পাত্র প্রভাস ছাড়া আর কেউ হতে পারে না। কারণ প্রভাস বলিউডের কেউ নন এবং তিনিই দীপিকার সঙ্গে নাগ অশ্বিণ পরিচালিত ‘প্রজেক্ট কে’ সিনেমার শুটিং করছেন। অনেকে আবার দাবি করেন, প্রভাসের সঙ্গে কোনওরকম সম্পর্ক নেই কৃতীর। শুধুমাত্র প্রভাস ও কৃতীর আগামী ছবি ‘আদিপুরুষ’-এর প্রোমোশনের জন্যই এমনটি রটনা রটেছে।

কিন্তু নিজের ও প্রভাসের প্রেম বা বিয়ের যাবতীয় জল্পনা নস্যাৎ করে দিলেন কৃতী। ইনস্টাগ্রামে অভিনেত্রী লেখেন, “এটা ভালবাসা বা প্রচারের তাগিদ  কোনটাই নয়… আমাদের ‘ভেড়িয়া’ রিয়ালিটি শোয়ে একটু বেশিই আবেগের স্রোতে বয়ে গিয়েছিল আর ওর মশকরা হাস্যকর গুজবে রূপান্তরিত হয়েছে।  কোথাও আমার বিয়ে তারিখ ঘোষণা হওয়ার আগেই বলি, এই খবরটি সম্পূর্ণ ভুয়ো। “

[আরও পড়ুন: OMG! স্বস্তিকা অন্তঃসত্ত্বা! ‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করলেন নায়িকা, শোরগোল নেটদুনিয়ায়]

Advertisement
Next