অভিনয় নয়, বাবার হাত ধরে পরিচালনায় আরিয়ান, কী প্রতিক্রিয়া শাহরুখের?

09:37 AM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা আগেই ছিল। মঙ্গলবার তাতে সিলমোহর দিলেন আরিয়ান খান (Aryan Khan)। বাবা শাহরুখ খানের হাত ধরেই গ্ল্যামার জগতে পা রাখছেন, সেকথা ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়ে দিলেন তারকাপুত্র। পোস্ট করলেন ছবি।

Advertisement

Advertising
Advertising

ছোট থেকে বলিউড জগতকে খুব কাছ থেকে দেখেছেন আরিয়ান। তাই সহজেই সিনেদুনিয়ার প্রতি আলাদা টান তৈরি হয়। তবে কখনই বাবার মতো নায়ক হতে চাননি আরিয়ান। পরিচালনা এবং চিত্রনাট্য লেখার দিকেই বরাবর ঝোঁক তাঁর। সে কারণে বিদেশে গিয়ে পড়াশোনাও করেছেন।  এর আগে শোনা গিয়েছিল, আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস এবং করণ জোহরের ধর্মা প্রোডাকশন সংস্থার হাত ধরেই গ্ল্যামার জগতে পা রাখবেন আরিয়ান।  কিন্তু পরে খবর ছড়ায়, বাবার প্রযোজনা সংস্থা রেড চিলিজের মাধ্যমেই কেরিয়ার শুরু করতে চলেছেন তারকাপুত্র।  সেই জল্পনাই সত্যি হল।

[আরও পড়ুন: ১৬৩০ সালে ইলেকট্রিক বাল্ব! অক্ষয়ের ‘ছত্রপতি’র ফার্স্টলুক দেখে হেসে খুন নেটিজেনরা]

মঙ্গলবার ইনস্টাগ্রামে চিত্রনাট্যের কপি ও রেড চিলিজের ক্ল্যাপস্টিকের ছবি শেয়ার করেন আরিয়ান। ক্যাপশনে লেখেন, “লেখা শেষ করে ফেলেছি…অ্যাকশন বলার জন্য আর তর সইছে না।” 

আরিয়ানের এই পোস্টে শাহরুখ ও গৌরী দু’জনেই কমেন্ট করেছেন। মা হিসেবে স্বভাবতই উচ্ছ্বসিত গৌরী। ছেলের প্রথম প্রজেক্ট দেখার জন্য তিনি কতটা অপেক্ষায় রয়েছেন সেটাই জানান। শাহরুখ প্রথমে মশকরা করে লেখেন, “তাহলে দুপুরের শিফট রেখো, সকালের নয়”। তাতে উত্তর দিয়ে আবার আরিয়ান জানান, তিনি শুধু রাতের শিফটই রাখবেন। তবে রসিকতার পাশাপাশি ছেলেকে শুভেচ্ছা জানিয়ে শাহরুখ লিখেছেন, “ভাবা, বিশ্বাস করা আর স্বপ্ন দেখা হয়ে গিয়েছে। এবার সাহস করে চান্স নেওয়ার পালা। প্রথম প্রজেক্ট সব সময় স্পেশ্যাল, তা সেরা হোক, শুভেচ্ছা রইল। ”  

মাঝে মাদক কাণ্ডে নাম জড়িয়ে বিস্তর ঝামেলা পোহাতে হয়েছে আরিয়ানকে। প্রায় এক মাস জেলে ছিলেন। সে সময় ছেলেকে কারামুক্ত করতে মরিয়া হয়ে উঠেছিলেন কিং খান। আইনজীবীদের বিশাল টিম নিয়োগ করেছিলেন।  দীর্ঘ টানাপোড়েন শেষে গ্রেপ্তারির ২৮ দিন পর জামিনে মুক্তি পান আরিয়ান। তবে সেসব এখন অতীত। এখন পরিচালনাতেই মন দিতে চান শাহরুখপুত্র। তবে তিনি সিনেমা না ওয়েব সিরিজ তৈরি করবেন, সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

[আরও পড়ুন: অসুস্থ ঐন্দ্রিলার পোষ্য তোজো, ওষুধ পাঠালেন সব্যসাচী]

 

Advertisement
Next