shono
Advertisement

‘আইনের পথেই হাঁটব!’মানহানি মামলা নিয়ে নোরাকে পালটা জ্যাকলিনের আইনজীবীর

২০০ কোটি টাকার দুর্নীতি কাণ্ডে জ্যাকলিনের বিরুদ্ধে মামলা করেছেন নোরা।
Posted: 10:37 AM Dec 13, 2022Updated: 10:37 AM Dec 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০০ কোটি টাকার দুর্নীতি কাণ্ডে সোমবারই অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নোরা ফতেহি। আর এবার সেই মামলার পালটা জবাব দিলেন জ্যাকলিনের আইনজীবী প্রশান্ত পাটিল। এক সংবাদমাধ্য়মকে প্রশান্ত জানান, ‘জ্যাকলিন মিডিয়ার সামনে নোরাকে নিয়ে কখনও কোনও মন্তব্য করেননি। ইডির জিজ্ঞাসাবাদে জ্যাকলিন কারও নামে অভিযোগও করেননি। বরং ইডির তদন্তের আপডেট নিয়ে কথা বলা তিনি বারবার এড়িয়ে চলছেন। এখনও তিনি আইনের পবিত্রতা বজায় রেখে চলার চেষ্টা করছেন। আর যেহেতু বিষয়টা তদন্ত প্রক্রিয়ার মধ্যে রয়েছে তাই মিডিয়ার সামনেও এই নিয়ে কথা বলা এড়িয়ে যাচ্ছেন। নোরার করা মামলার কোনও কপি আমাদের হাতে এখনও আসেনি। যখনই আমাদের কাছে আসবে কোনও কাগজ বা মাননীয় আদালতের কোনও নির্দেশ, আমরাও পালটা আইনি ব্যবস্থা নেব।’

Advertisement

ঠগ সুকেশের ২০০ কোটি টাকার দুর্নীতি মামলায় বড়সড় টুইস্ট। আপত্তিকর মন্তব্য করার অভিযোগে অভিনেত্রী জ্যাকলিনের নামে মানহানির মামলা করলেন নোরা ফতেহি (Nora Fatehi)। নোরার অভিযোগ, জ্যাকলিন নিজের স্বার্থে মানহানিকর ও মিথ্যে মন্তব্য করে তাঁর কেরিয়ার ধ্বংস করার চেষ্টা করেছেন।

[আরও পড়ুন: দেশ কাঁপিয়ে হলিউডের মন জয়, ‘গোল্ডেন গ্লোব’ পুরস্কারে মনোনীত দক্ষিণী ছবি ‘RRR’]

ঠগ সুকেশ চন্দ্রশেখরের আর্থিক জালিয়াতি কাণ্ডে ইডির জেরার মুখে পড়েছিলেন নোরা। সূত্রের খবর অনুযায়, এই জিজ্ঞাসাবাদে নোরা বেশ কয়েকটি গোপন তথ্য সামনে এসেছে। নোরার মুখে উঠে এসেছে জ্যাকলিনের নামও!

 

প্রসঙ্গত, ক্রমশই ঠগবাজ সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউডের সম্পর্ক নিয়ে গুঞ্জন জোরাল হচ্ছে। ইতিমধ্যেই অভিযোগ উঠেছে, বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacqueline Fernandez) সঙ্গে স্রেফ পরিচয়ের জন্যই মোটা অঙ্কের টাকা খরচ করেছিল ধৃত ব্যবসায়ী। একইভাবে টাকা দিয়ে সুকেশ বলিউডের আরও ১২ জন অভিনেত্রীর সঙ্গে সখ্যস্থাপন করতে চেয়েছিল বলেও গুঞ্জন রয়েছে। সেই গুঞ্জনেই প্রথম শোনা যায় নোরা ফতেহির নাম।

এর আগেও জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকলিনের মতোই ডাক পাঠানো হয়েছিল নোরাকে (Nora fatehi)। ইতিমধ্যেই জানা গিয়েছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হিরের গয়না কিংবা ব্যাগ উপহার দেওয়া হয়েছে ‘গরমি গার্ল’কে। তাহলে কি চন্দ্রশেখর ঘনিষ্ঠ ছিল নোরার? অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এই মামলায় তাঁকে ফাঁসানো হচ্ছে। এবং তিনি গত বছরের ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।

জানা গিয়েছে, একটি ইভেন্টে অংশ নেওয়ার জন্য অভিনেত্রীকে বিএমডবলিউ গাড়ি উপহার দিয়েছিল চন্দ্রশেখর। তাঁর হাতে গাড়ির চাবি তুলে দিয়েছিল চন্দ্রশেখরের স্ত্রী লীনা মারিয়া পাল। চন্দ্রশেখরের বিরুদ্ধে যে ২০০ কোটি টাকার তছরুপের মামলা রুজু হয়েছে সেখানে অন্যতম অভিযুক্ত তার স্ত্রীও।

নোরা জানিয়েছেন, ইভেন্টের আগে লীনা ও আরও কয়েকজন সকলের সামনে ঘোষণা করেন উপহারের কথা। সেই সময় ঘটনাস্থলে ছিলেন নোরার অন ফ্লোর ম্য়ানেজার, মেকআপ আর্টিস্ট ও স্পট বয়রা। নোরা জানিয়েছেন, তিনি এমন উপহার পেয়ে অবাক হয়ে গিয়েছিলেন। তাঁর এমনও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাঁকে লোকদেখানো উপহার দেওয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেওয়া হবে না। আমি সকলের কাছে জানতে চেয়েছিলাম, এটা স্বাভাবিক ব্যাপার কিনা। সবাই তাঁকে আশ্বস্ত করেন এটা হয়েই থাকে।

[আরও পড়ুন: খালি গা, পরনে শুধু সাদা তোয়ালে, রণবীর কাপুরের স্টাইলে এন্ট্রি নিয়ে তাক লাগালেন নীল! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement