shono
Advertisement

‘পাঠান’থেকে বাদ দিতে হবে ‘বেশরম’গান! শাহরুখের ছবিকে কড়া হুশিয়ারি বিজেপি নেতার

১২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছে ‘পাঠান’ ছবির এই গান।
Posted: 08:29 PM Dec 14, 2022Updated: 08:29 PM Dec 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঠান ছবির ‘বেশরম রং’ গান নিয়ে বিতর্ক যেন শেষ হচ্ছে না। গান মুক্তি পেতে একদিকে যেমন শাহরুখ অনুরাগীরা শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ। অন্যদিকে নেটিজেনদের একাংশ মোটেই ভাল চোখে দেখছেন না ‘পাঠান’ ছবির এই গানকে। এরসঙ্গে আবার যুক্ত হয়েছে দীপিকার পরনের গেরুয়া রঙের বিকিনি! এই সব মিলিয়েই সোশ্য়াল মিডিয়ায় শুরু হয়েছে ‘পাঠান’ ছবি বয়কটের ডাক।

Advertisement

আর এবার ‘পাঠান’ ছবির এই গান ও বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি তুললেন মধ্যপ্রদেশের বিজেপি নেতা নরোত্তম মিশ্র। টুইট করে তিনি জানিয়েছেন, ‘পাঠান ছবির বেশ কিছু দৃশ্য অশোভন। এই দৃশ্যগুলো বাতিল না করলে মধ্যপ্রদেশে এই ছবিকে মুক্তি দেওয়া যাবে না।’ তাঁর কথায়, ‘পাঠান ছবির এই গান ও দৃশ্য পরিচালকের নোংরা মানিসকতার পরিচয়। এর তীব্র বিরোধিতা করছি।’

১২ ডিসেম্বর প্রকাশ্যে এসেছে ‘পাঠান’ (Pathaan)ছবির প্রথম গান। এর মধ্যেই শুরু হয়ে গেল বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করেই দেওয়া হল ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)।

[আরও পড়ুন: শ্রদ্ধার গালে উড়ে এল রণবীরের চুমু! নতুন ছবির টিজারে চমক বলিউডের নতুন জুটির]

‘পাঠান’ ছবির প্রথম গান প্রকাশ্যে আসবে। নতুন এই গানে দীপিকার পাশাপাশি শাহরুখও যে বেশ ‘বেশরম’ হতে চলেছেন, তা আগে থেকেই আন্দাজ করেছিলেন অনুরাগীরা। তাতেই গানটি দেখার আগ্রহ বেড়েছিল। অধীর অপেক্ষায় ছিলেন শাহরুখ-দীপিকার অনুরাগীরা। সেই অপেক্ষার ঘটিয়ে সোমবার প্রকাশে আসে ‘বেশরম’। তাতেই তোলপাড় নেটদুনিয়া।

শাহরুখ-দীপিকার গানটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। কারও গানটি পছন্দ হয়েছে, কারও আবার বড্ড বেশি অশালীন মনে হয়েছে। এর মধ্যেই নেটদুনিয়ার একাংশ গানের দৃশ্য শেয়ার করে ছবি বয়কটের ডাক দিয়েছে। ‘বয়কট পাঠান’ হ্যাশট্যাগ দিয়ে লেখা হয়েছে, “পাঠান ছবিতে তোতলাটা নায়িকাকে গেরুয়া রঙের পোশাক পরিয়েছে আর গানের নাম দিয়েছে বেশরম রং।” এই টুইট শেয়ার করেই আবার সাধ্বী প্রাচী গোটা ভারতবর্ষেই ছবিটি বয়কটের ডাক দিয়েছেন। অনেকে আবার দীপিকার সঙ্গে তাঁর স্বামী রণবীর সিংয়ের নগ্ন ফটোশুটের কার্টুন শেয়ার করেও ব্যঙ্গ করেছেন। গোটা বলিউডকে বয়কট করার ডাকও দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: মেডিক্যাল থ্রিলার ‘ডাঃ বক্সী’, রহস্যে মোড়া ট্রেলারে চমক পরমব্রত, শুভশ্রী ও বনির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement