shono
Advertisement

উড়ন্ত বিমান থেকে ঝাঁপ দিলেন টম ক্রুজ! নায়কের কাণ্ড দেখে হতবাক অনুরাগীরা

ঝাঁপ দেওয়ার আগে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন টম।
Posted: 05:10 PM Dec 20, 2022Updated: 05:11 PM Dec 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টান্ট ব্যাপারটা একেবারে যেন জলভাত করে ফেলেছেন টম ক্রুজ। তা ছবির জন্য হোক, কিংবা রিয়েল লাইফ। সবেতেই রোমাঞ্চ খুঁজে বেড়ান হলিউডের এই জনপ্রিয় অভিনেতা। এই যেমন, মহাকাশে নতুন ছবির শুটিং করছেন টম। অন্যদিকে, সুযোগ পেয়ে স্কাই ডাইভও করছেন। রবিবার সেরকমই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে অনুরাগীদের আগামী বছরের শুভেচ্ছা জানালেন টম। আসলে পুরো কাণ্ডটা নতুন ছবি ‘টপ গান’-এর প্রচারে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় স্কাই ডাইভের ভিডিও শেয়ার করে টম (Tom Cruise ) বললেন, “সিনেমা হলে ছবিটি দেখার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। কৃতজ্ঞতা না জানিয়ে বছর শেষ করতে চাই না।”

প্রসঙ্গত, হলিউডের হ্যান্ডসাম নায়ক টম ক্রুজ (Tom Cruise) এবার নতুন সিনেমার শুটিং করতে পাড়ি দিতে চলেছেন মহাকাশে। সেখানেই হবে ছবি অনেকাংশের শুটিং। ছবির পরিচালক ডৌ লিমান।

[আরও পড়ুন: সিনেমার প্রচারে বেরিয়ে বিপত্তি, দক্ষিণী অভিনেতার মুখে জুতো ছুঁড়ল ব্যক্তি! ভিডিও ভাইরাল ]

মহাকাশে ছবির শুটিং করার পরিকল্পনা বহুদিন আগেই করে ফেলেছিলেন পরিচালক ডৌ লিমান। কিন্তু করোনার কারণেই তা পিছিয়ে যায়। তবে এবার মহাকাশে ছবি শুটিং করার জন্য একেবারে কোমর বেঁধে নেমে পড়েছেন ছবির গোটা টিম। শোনা যাচ্ছে সব প্রস্তুতিই প্রায় শেষ। সূত্রের খবর, টম ক্রুজ ও পরিচালক মিলে ঘুরে এসেছেন ইউনিভার্সাল ফিল্মড এন্টারটেনমেন্ট গ্রুপে দরজায়।

সিনেপর্দায় সব সময়ই চমক দিতে ভালবাসেন টম ক্রুজ। কখনও প্লেন থেকে ঝাঁপ দেন, কখনও বহুতল থেকে ঝাঁপিয়ে অ্যাকশন করেন। বেশিরভাগ সময়ই স্টান্টম্যান ব্যবহার করেন না। চ্যালেঞ্জ নেওয়াটাই টম ক্রুজের অভ্যাস। আর এবার মহাকাশে পৌঁছে একেবারে নতুনরকম চ্যালেঞ্জ নিতে চলেছেন টম।

টম ক্রুজের বয়স ৬০। কিন্তু এখনও স্টান্ট করতে পিছপা হন না তিনি। খুব কম ক্ষেত্রেই স্ট্যানম্যানের সাহায্য নেন। ‘মিশন ইম্পসিবল’ ফ্র্যাঞ্চাইজির দুর্দান্ত স্টান্টগুলি করার জন্য মারাত্মক ঝুঁকি নিয়েছিলেন তিনি। তার জন্য প্রশংসিতও হয়েছিলেন। ২০১১ সালে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’-এ তাঁর স্টান্ট ছিল দেখার মতো। ২০১৫ সালে ‘রুগ নেশন’-এ তিনি বিমান থেকে স্টান্ট করেছিলেন। ২০১৮ সালে ‘ফলআউট’-এর সময় আহত হয়েছিলেন তিনি। একটি বিল্ডিংয় থেকে অন্য বিল্ডিংয়ে লাফাতে গিয়ে গোড়ালিতে চোট পান তিনি। কিন্তু তাঁর সাহসিকতা যে কমেনি, তার প্রমাণ মহাকাশে শুটিংয়ের সিদ্ধান্ত।

[আরও পড়ুন: ‘টেলিভিশনের অভিনেতারা কি যোগ্য সম্মান পাবে না?’ সাংবাদিকের বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement