shono
Advertisement

‘প্রভাসের সামনে হৃতিক কিছুই না’, রাজামৌলির মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে 'বাহুবলী' পরিচালকের মন্তব্যের ভিডিওটি।
Posted: 12:14 PM Jan 03, 2023Updated: 12:14 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন বছরের শুরুতেই শার্টলেস লুকে চমকে দিয়েছিলেন হৃতিক রোশন (Hrithik Roshan)। তবে দক্ষিণের ‘বাহুবলী’ পরিচালক এস এস রাজামৌলির (SS Rajamouli) কাছে তিনি কিছুই না। কারণ তাঁর কাছে হৃতিকের চেয়ে ঢের ভাল নায়ক প্রভাস।

Advertisement

২০০৯ সালে রাজামৌলি হৃতিকের সম্পর্কে এ কথা বলেছিলেন। মেহের রমেশ পরিচালিত তেলুগু ছবি ‘বিল্লা’র অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস (Prabhas)। ছিলেন অনুষ্কা শেট্টিও। অনুষ্ঠানে বক্তব্য রাখার সময়ই রাজামৌলি বলেন, “ধুম ২ দেখার পর আমার মনে হয়েছিল কেন বলিউড এমন সিনেমা তৈরি করছে। তাদের তো হৃতিক রোশনের মতো অভিনেতা রয়েছে। কিন্তু বিল্লা ছবির ট্রেলার আর গানগুলি দেখার পর মনে হচ্ছে প্রভাসের সামনে হৃতিক কিছুই না আর তেলুগু সিনেমার ধারে কাছে বলিউড আসতে পারবে না। কারণ আমাদের সিনেমা হলিউড লেবেলের।”

[আরও পড়ুন: ১১০০ কিমি সাইকেল চালিয়ে দুয়ারে ‘দিওয়ানা’ ফ্যান, কী করলেন সলমন খান?]

এমনিতে দক্ষিণী তারকাদের ব্যবহার অত্যন্ত নম্র। কিন্তু ২০০৯ সালে বেশ আক্রমণাত্মক মেজাজেই ছিলেন রাজামৌলি। তাঁর কথা শুনেই উপস্থিত দর্শক হাততালি দিতে থাকেন। পুরনো ভিডিওটি এখন নতুন করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। আর তা নিয়ে নতুন করে শুরু হয়েছে চর্চা। প্রশ্ন তোলা হয়েছে, বলিউডের প্রতি যদি এত বিদ্বেষই থাকে তাহলে এখন রাজামৌলি বলিউডে দ্বারস্ব কেন? 

বস্তুত, ‘বাহুবলী’র সাফল্য সারা ভারতবর্ষে দক্ষিণী সিনেমার কদর বাড়িয়েছে। তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় সিনেমার প্রতি দর্শকদের আগ্রহ বেড়েছে। দর্শকদের পছন্দের তালিকায় উপরের সারিতে জায়গা করে নিয়েছেন প্রভাস, আল্লু অর্জুন, যশ, রামচরণ, এনটিআর জুনিয়র, বিজয় দেবেরকোন্ডার মতো তারকারা। ফলস্বরূপ বলিউড সিনেমাতেও দক্ষিণী তারকাদের প্রভাব বেড়েছে। বলিউড-টলিউডের বদলে চল হয়েছে প্যান ইন্ডিয়া সিনেমার।

[আরও পড়ুন: বছরের শুরুতেই নক্ষত্রপতন, প্রয়াত সংগীতশিল্পী সুমিত্রা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement