shono
Advertisement

‘সকাল থেকে শুধু নাতু নাতু নাচছি!’রাজামৌলিকে অভিনব শুভেচ্ছা শাহরুখের

গোটা বিশ্বে প্রায় ১২০০ কোটি আয়ের রেকর্ড গড়ে RRR।
Posted: 06:24 PM Jan 11, 2023Updated: 06:24 PM Jan 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোল্ডেন গ্লোব পুরস্কারে সম্মানিত RRR ছবির অতি জনপ্রিয় ‘নাতু, নাতু’ গানটি। স্বাভাবিক ভাবেই এহেন সাফল্যে উচ্ছ্বসিত নির্মাতা ও কলাকুশলীরা। তবে শুধু নির্মাতারা নয়, আর আর আর ছবির এমন সাফল্য়ে উচ্ছ্বসিত দেশের সব ফিল্ম ইন্ডাস্ট্রি। তাই তো সোশ্যাল মিডিয়ায় বিনোদন জগতের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন ছবির পরিচালক এস এস রাজামৌলিকে ( S S Rajamouli)। ঠিক যেমন, সকাল সকাল আর আর আর ছবিকে ঘিরে সুখবর পেয়ে শাহরুখ খান ঝটপট টুইট করে ফেললেন। টুইটে শাহরুখ লিখলেন, ”একটু আগেই ঘুম থেকে উঠেছি। এখন নাতু নাতু গানে নাচছি। গোল্ডেন গ্লোব পাওয়ায় জন্য শুভেচ্ছা। আরও অনেক পুরস্কার পাক এই ছবি। ”

Advertisement

রাজা মৌলিকে শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবীও। নাতু নাতু গোল্ডেন গ্লোডেন গ্লোব জেতায় শুভেচ্ছা জানিয়েছেন এ আর রহমানও। সঙ্গীত পরিচালক কিরাবাণি গারুকে ভালবাসা পাঠিয়েছেন রহমান।

রামগোপাল ভার্মা থেকে রামচরণ। সবাই খুশি আর আর আর ছবির এমন সাফল্যের জন্য।

পুরস্কারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli) এবং ছবির দুই নায়ক রাম চরণ ও জুনিয়র NTR। সেরা হিসেবে ‘নাতু নাতু’ গানের নাম ঘোষণা হতেই আনন্দে লাফিয়ে ওঠেন তাঁরা। মঞ্চে উঠে পুরস্কার হাতে নিয়ে গোটা বিশ্বের দর্শকদের ধন্যবাদ জানান কীরাবনী। প্রথমেই কৃতজ্ঞতা জানান ছবির পরিচালক রাজামৌলিকে। বলেন, “এই পুরস্কার আমার ভাই এসএস রাজামৌলির।” পাশাপাশি এই গানে যে উচ্ছ্বাসের সঙ্গে প্রাণোবন্ত ভাবে নাচ করেছেন দুই নায়ক রাম চরণ ও জুনিয়র এনটিআর, তার জন্য তাঁদেরও ধন্যবাদ জানান গানের সুরকার।

[আরও পড়ুন: অস্কারে ‘দ্য কাশ্মীর ফাইলস’, ‘এটাই নিন্দুকদের যোগ্য জবাব’, সাফ কথা মিঠুন চক্রবর্তীর ]

গোটা বিশ্বে প্রায় ১২০০ কোটি আয়ের রেকর্ড গড়ে RRR। দেশপ্রেমের প্রেক্ষাপটে অ্যাকশনে ভরপুর এই ছবিকে চেটেপুটে উপভোগ করেছিলেন দর্শকরা। যার সৌজন্যে অস্কারের মঞ্চেও পৌঁছে গিয়েছে ছবিটি। এবার টেলর সুইফ্ট, লেডি গাগা, রিহানাদের মতো তারকাদের গানকে পিছনে ফেলে বিশ্বমঞ্চে পুরস্কৃত ভারতের ‘নাতু নাতু’। আর এই পুরস্কারই আরও সম্মানপ্রাপ্তির প্রত্যাশা বাড়িয়ে দিল। সেই সঙ্গে আগামী দিনে ভাল কাজ করার অনুপ্রেরণাও পেল দক্ষিণী ইন্ডাস্ট্রি।

[আরও পড়ুন: বিশ্বমঞ্চে বিরাট প্রাপ্তি, গোল্ডেন গ্লোবে পুরস্কৃত RRR ছবির এই গান, শুভেচ্ছা জানালেন মোদি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement