shono
Advertisement

‘শাহরুখ খান ভগবান’, টি-শার্টে কিং খানের নাম লিখে ‘পাঠান’জোয়ারে গা ভাসালেন স্বস্তিকা

সারা বিশ্বে ৯৮১ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখ খানের কামব্যাক ছবি।
Posted: 05:25 PM Feb 19, 2023Updated: 05:25 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবেগের নাম শাহরুখ খান (Shah Rukh Khan)। আর সেই আবেগের জোয়ারে ভাসলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। ‘পাঠান’ সিনেমা যখন হাজার কোটির দুয়ারে দাঁড়িয়ে, তখন নিজের টি-শার্টে টলিউড তারকা লিখলেন ‘শাহরুখ খান ভগবান।’

Advertisement

কামব্যাক কাকে বলে তা ‘পাঠান’ সিনেমায় দেখিয়ে দিয়েছেন শাহরুখ খান। গতকাল অর্থাৎ শনিবার ছবির প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের পক্ষ থেকে যে হিসেবে দেওয়া হয়েছে সেই অনুযায়ী সারা বিশ্বে ৯৮১ কোটি টাকার ব্যবসা করেছে ‘পাঠান’। ভারতে ছবির আয় ৬১২ কোটি টাকা। আর বিদেশে ৩৬৯ কোটি টাকা। এখন অপেক্ষা শুধু হাজার কোটির মাইলস্টোন ছোঁয়া।

 

[আরও পড়ুন: ‘ওয়াহিদা নয়, অমিতাভের জন্য লেখা হত চিত্রনাট্য’, বলিউডের লিঙ্গবৈষম্য নিয়ে তোপ শর্মিলার]

‘পাঠান’-এর এই সাফল্যেই উচ্ছ্বসিত স্বস্তিকা। ‘শাহরুখ খান ভগবান’ লেখা টি-শার্ট পরা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, “অবশেষে পাঠান ও শাহরুখ খানের ভালবাসার খাতিরে। যাঁরা বাংলা জানেন না তাঁদের বলে রাখি, এই লেখাটার মানে শাহরুখই ঈশ্বর।” টি-শার্টটি যাঁর থেকে পেয়েছেন, তাঁকে ধন্যবাদও দেন নায়িকা।

এদিকে বক্স অফিসের একের পর এক রেকর্ড ভেঙে চলেছে ‘পাঠান’। ভ্যালেন্টাইনস ডে-র দিনও ছবির ব্যবসা বেশ ভাল ছিল বলেই খবর। গত শুক্রবার মুক্তি পেয়েছে মার্ভেলের বহু প্রতীক্ষিত ছবি ‘অ্যান্ট-ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টাম্যানিয়া’। তার থেকেও শাহরুখের এই সিনেমার ব্যবসা ভাল বলেই শোনা গিয়েছে। ছবির টিকিটের দামও কমানো হয়েছে। 

[আরও পড়ুন: রাজনৈতিক ব়্যালিতেই হৃদরোগ, মাত্র ৩৯ বছর বয়সে প্রয়াত দক্ষিণী অভিনেতা, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement