shono
Advertisement

প্রথম দেখাতেই সুরেলা যুগলবন্দি, অরিজিতের কাছ থেকে ‘উপরি পাওনা’কী রূপমের?

শুধু রূপমের নয়, ক্যাকটাসের গানও গেয়েছেন অরিজিৎ।
Posted: 06:10 PM Feb 19, 2023Updated: 06:11 PM Feb 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অরিজিৎ সিং (Arijit Singh) এলেন, গাইলেন, আর মানুষের মন জয় করে নিলেন। এমন কিছু মুহূর্তের জন্ম দিলেন যা সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। তার মধ্যে অন্যতম রূপম ইসলামের (Rupam Islam) সঙ্গে সুরেলা যুগলবন্দি।

Advertisement

মাথায় গেরুয়া পাগড়ি, বুকে জাতীয় পতাকাকে লোগোর মতো করে লাগিয়ে কাঁটায় কাটায় সাড়ে ছ’টায় তিনি দৈত্যাকার মঞ্চে আবির্ভূত হন অরিজিৎ। অ্যাকোয়াটিকায় ততক্ষণে উপচে পড়েছে ফ্যান-ফলোয়ারদের ভিড়। সর্পিল লাইন চলে গিয়েছে এক কিলোমিটার দূরে। অরিজিৎ মঞ্চে উঠতেই চিল চিৎকার। একের পর এক গান করছিলেন জিয়াগঞ্জের ছেলে। আচমকা ধরলেন ‘এই একলা ঘর আমার দেশ…’। পিছনের জায়েন্ট স্ক্রিনে ভেসে উঠল রূপমের ছবি।

[আরও পড়ুন: ‘শাহরুখ খান ভগবান’, টি-শার্টে কিং খানের নাম লিখে ‘পাঠান’ জোয়ারে গা ভাসালেন স্বস্তিকা]

অরিজিতের কণ্ঠে নিজের গান শুনে মুগ্ধ হন রূপম। তিনিও গিয়েছিলেন অনুষ্ঠানে। রূপমকে দেখেই মাইক হাতে এগিয়ে যান অরিজিৎ। এবার মাইক রূপমের হাতে। আর পিছনে গিটার বাজাতে থাকেন অরিজিৎ সিং। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও শেয়ার করে রূপম নিজের মুগ্ধতা ব্যক্ত করেছেন। এক শিল্পীকে নিয়ে আরেক শিল্পী লেখেন, “ধন্যবাদ অরিজিৎ। অনেক ভালবাসা। এই প্রথম আমাদের সামনা-সামনি দেখা হল। তাও আবার গানে গানে। এর চেয়ে ভাল আর কি হত! সম্পূর্ণ অনুষ্ঠান দারুণ আনন্দ করেছি। বিশেষ করে তোমার গলায় ‘ভূত আর তিলোত্তমা’— শেষ পাতে ছিল উপরি পাওনা। আবার হবে।”

শুধু রূপমের নয়, ক্যাকটাসের গানও এদিন শোনা গিয়েছে অরিজিতের কণ্ঠে। মেঘদূত রায়চৌধুরীর রেকর্ড করা সেই ভিডিও শেয়ার করেন সিধু। অরিজিৎকে ট্যাগ করে লেখেন, “অনেক ভালবাসা অরিজিৎ সিং। তোমায় ক্যাকটাস খুব ভালবাসে।”

[আরও পড়ুন: ‘খালি সিলিন্ডার পৌঁছে পেতাম ১০ টাকা’, শৈশবের যন্ত্রণার কথা শোনালেন ‘বিগ বস’ খ্যাত অর্চনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement